Sana came and said, I love it, you? Sourav shook his head 'no' to Payal's questionমেয়ে এসে বলল, আমি একে ভালোবাসি, তুমি? পায়েলের প্রশ্নে মাথা নেড়ে 'না' সৌরভের

Dadagiri 10: গত রবিবার ‘দাদাগিরি’-তে ছিল তারকা স্পেশাল এপিসোড। আর এই এপিসোডে হাজির ছিলেন টলি পাড়ার একাধিক তারকারা। হাজির ছিলেন মধুমিতা সরকার, পায়েল সরকার, অন্বেষা হাজরা, গীতশ্রী রায়রা ও ঋতব্রত মুখার্জি। এপিসোড জমে উঠেছিল নিজের মতন করে। এই এপিসোডে পায়েলের একটি ক্লিপ ভাইরাল হয়েছে। আর সেখানে দেখা গিয়েছে পায়েল নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন।

পায়েল জানান তার বাড়ির লোকেরা বেশ রক্ষণশীল আর সেই কারণে তার প্রেম বা বিয়ে কোনটাই করা হয়ে উঠছে না। তিনি সৌরভকে উদ্দেশ্য করে বলেন, “এই যে তোমায় বললাম না আমার মি টাইম পছন্দ, কেন সেটা বলি। বাড়িতে থাকলে আমি নিজের জন্য খুব কম সময় পাই। আমার বাড়িতে দুজন আছে, যাদের ট্যানট্রাম বাচ্চাদের মতো।”

সিঙ্গেল থাকা প্রসঙ্গে তিনি বলেন, “‘যে কোনও বাঙালি পরিবারে মেয়ের বাবা মায়েরা এতটা পজেসিভ! আমার জন্য সঠিক মানুষ পাওয়া ছেড়ে দাও। ওদের জন্য সঠিক মানুষ পাচ্ছি না। এই কারণে আমি সিঙ্গেল। আমি জানি, তুমি নিজে এটার সঙ্গে রিলেট করতে পারবে। ভাবো একবার সানার প্রেমিক হয়েছে, আর তোমার সামনে এসে বলছে, আমি ওকে ভালোবাসি। তোমার গোটা দুনিয়াটাই তো ওপর নীচ হয়ে যাবে।”

কিন্তু পায়েলের এই কথায় সৌরভ সহমত হননি। সৌরভ বলেন, তার দশটা প্রশ্ন থাকবে সেই বিষয়ে কিন্তু দুনিয়া বদলাবে না। এরপর পায়েল বলেন, “তাহলে বলতেই হবে সানা খুব লাকি।” সৌরভ পায়েলকে জিগ্যেস করেন, “পাত্র এলে বাবা কী প্রশ্ন করে?” এর উত্তরে মজার এক কথা শুনিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, “পাত্র আনতে হয় না। আমি হয়তো টপিকটা শুরু করেছি। একটু পটাব বলে। মাকে হয়তো বুঝিয়েও দিলাম বাবার সামনে গিয়ে কী বলতে হবে। ও মা, মা বাবার সামনে গিয়ে উলটে যায়। আর বাবা তো সহমত হবে না, জানিই। এই কারণেই আমার আর প্রেম-বিয়ে হয়ে উঠছে না।” এমন হাসিমজার মধ্যে দিয়ে এদিন শেষ হয় ‘দাদাগিরি’।

আরও পড়ুন,
*অ্যালবাট্রস পাখি প্রজননে ব্যর্থ হলে নতুন সঙ্গী খোঁজে
*৩ হাজার বছর পর ধ্বংস হবে পৃথিবী, ভবিষ্যদ্বাণী বাবা ভাঙ্গার

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক