'

প্রেমের টানে ৫০০০ মাইল সফর তরুণীর! ১০ দিন পরে ফিরলেন ‘ভাল বন্ধু’ তকমা নিয়ে

By BB Mar16,2024
Love pull 5000 miles tour of the girl! She returned after 10 days with the title of 'good friend'প্রেমের টানে ৫০০০ মাইল সফর তরুণীর! ১০ দিন পরে ফিরলেন 'ভাল বন্ধু' তকমা নিয়ে

প্রেমের টানে ছুটে গিয়েছিলেন ৫০০০ মাইল পথ, অথচ সেখানে পৌঁছে উপলব্ধি করলেন যার জন্য তিনি এতোটা ভালোবাসা অনুভব করেন সে তার বিন্দুমাত্র অনুভব করেন না। আমরা সকলেই জানি যে প্রেম মানুষকে দিয়ে অনেক কিছুই করায়। তাইতো ভালোবাসার টানে দূরদূরান্তের পথ পাড়ি দিতেও দু’বার ভাবেন না তারা।

সেরকমই প্রেমিকের কাছে ৫০০০ মাইল পথ পাড়ি দিয়ে গিয়েছিলেন এক তরুণী। অথচ সেখানে গিয়ে শুধুমাত্র ভালো বন্ধুর তকমা নিয়ে বাড়ি ফিরলেন তিনি। ৩৫ বছর বয়সী সেই তরুণীর নাম কাইলি কাসল। লন্ডনের বাসিন্দা এই তরুণী একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। এক বছর আগে মেক্সিকো সফরে গিয়ে তার দেখা হয়েছিল এক যুবকের সাথে।

অল্প পরিচয়েই ধীরে ধীরে যোগাযোগ বাড়ে তাদের। এক বছর কথা বলার পর তারা সিদ্ধান্ত নেন দেখা করার। সেইমতো ৫০০০ মাইল পথ পাড়ি দিয়ে লন্ডন থেকে সানফ্রান্সিসকো পৌঁছন ওই তরুণী। দশ দিন একসাথে ঘোরার পরিকল্পনা করেন তারা। তবে এরপরেই তিনি বুঝতে পারেন যে যার জন্য এতো দূরের পথ পাড়ি দিয়ে এসেছেন সে তার উপযুক্ত নন।

কাসল বলেন, ‘আমার মনে হয় যে তোমাকে ভালবাসে সে তোমার উপর সময় এবং অর্থ কোনোটাই খরচ করতে দু’বার ভাববে না। কারণ, সে তোমার মূল্য বোঝে এবং তোমাকে গুরুত্ব দেয়।’ সেইমতো কাসলের সেই প্রেমিক নাকি তার বিমানের টিকিট কেটে দিয়েছিলেন এবং বেড়ানোর খরচ দিয়েছিলেন সম্পূর্ণ।

যা দেননি সেটি হলো সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস ‘সময়’। তিনি নাকি নিজের ফোনেই ব্যস্ত ছিলেন এবং যখন কাসল তার সাথে সময় কাটাতে চাইছিলেন তখন তিনি কাজেই ডুবেছিলেন। এই পরিস্থিতিতে কাসল মনে করেছেন যে এই সম্পর্ক বেশি দূর এগোলে ভবিষ্যতে আরো সমস্যা হবে। তাই সেটি সেখানেই শেষ করে সিদ্ধান্ত নেন দু’জন দু’জনের ভালো বন্ধু হয়ে থাকবেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক