Kamal of only 10 rupees ino packet, the commode will be brilliantমাত্র ১০ টাকার ইনোর প্যাকেটের কামাল, কমোড হবে দারুন ঝকঝকে

আমরা অনেকসময় বাড়ির বাথরুম পরিষ্কার করার জন্য একাধিক ক্লিনিং দ্রব্য ব্যবহার করি। যেগুলি আমরা বাইরে দেকান থেকে কিনে নিয়ে আসি। তবে এসবেও সবসময় নোংরা পরিষ্কার হয় না।

বিশেষ করে কমোড পরিষ্কার করার সময় নোংরা পরিষ্কার করতে গেলেও তা লেগে থাকে। তাই আজকের প্রতিবেদনে রইল এমন এক টোটকা যা ব্যবহার করলে আপনার কমোড হবে ঝকঝকে পরিষ্কার।

আমরা অনেকেই পেট খারাপ হলে বা গ্যাস হলে Eno খেয়ে থাকি। কিন্তু এই ১০ টাকার Eno আপনার বাথরুম বিশেষ করে কমোডের চেহারা বদলে দিতে পারে। বাথরুমের নোংরা পরিষ্কার করার জন্য আমরা একাধিক জিনিস বাজার থেকে কিনে আনি। কিন্তু তাতেও ১০০ শতাংশ নোংরা পরিষ্কার হয় না।

কিন্তু কখনও টয়লেটের সিটে Eno-এর প্যাকেট রাখলে কী হয় তা ভেবে দেখেছেন? তবে আজকে জেনে নিন কীভাবে টয়লেট সিট Eno দিয়ে পরিষ্কার করা সম্ভব। তবে শুধু টয়লেট সিট নয়, এছাড়াও বাথরুমের মেঝে, সিঙ্ক পরিষ্কার করার জন্য আদর্শ হল Eno। তবে তার জন্য কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে।

টয়লেট সিটে একটি Eno-এর প্যাকেট রাখুন। এরপর পাত্রে দুই মগ জল ও ভিনিগার এবং বেকিং সোডা নিয়ে ভালো করে মিশিয়ে নিন। এরপর ওই জল সিটে ঢেলে ব্রাশের সাহায্যে পরিষ্কার করে নিন। ব্রাশ দিয়ে ঘষা শেষ হলে ফ্লাশ অন করলেই সমস্ত জায়গা পরিষ্কার হয়ে যাবে এবং ঝকঝক করবে।

আরও পড়ুন,
*মেয়েদের শরীরে এই লক্ষণ থাকলে প্রেমে ভীষণ চতুর! কি জানাচ্ছে সমুদ্র শাস্ত্র
*শিল্পার স্বামী রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক