'

Soumitrisha: এবারেও মথুরায়, কেকের বদলে প্রসাদ খেয়ে জন্মদিন উদযাপন সৌমিতৃষার

By BB Feb26,2024
Soumitrisha celebrated her birthday in Mathura by eating prasad instead of cakeজন্মদিনে মথুরায় সৌমিতৃষা(Soumitrisha)

Soumitrisha: কেকের বদলে প্রসাদ খেয়ে জন্মদিন উদযাপন সৌমিতৃষার

ছোটো পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-তে অভিনয় করা সৌমিতৃষা কুন্ডু এখন বেশ জনপ্রিয় নাম। কারণ প্রথম ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করার পর এখন তিনি বড় পর্দারও অভিনেত্রী। কারণ টলিউড অভিনেতা দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এদিন ছিল অভিনেত্রীর জন্মদিন। এবারের জন্মদিনটি একটু অন্যরকমভাবে কাটালেন তিনি।

জন্মদিনে মথুরায় সৌমিতৃষা(Soumitrisha)

সংবাদমাধ্যমের তরফে তাকে প্রশ্ন করা হয় এবছরের জন্মদিনের পরিকল্পনা কী? তার উত্তরে অভিনেত্রী জানান, তিনি মথুরায় এসেছেন। ঈশ্বরের সাধনা করেই এবছরের জন্মদিনটি কাটাতে চান তিনি। তাকে এই বিষয়ে জিগ্যেস করা হলে তিনি আরও স্পষ্ট করে বলেন, যত বেশি করে ঈশ্বরের কাছাকাছি থাকা যায় তিনি সেই চেষ্টা করেন।

তাকে জিগ্যেস করা হয়, তিনি কি একাই গিয়েছেন মথুরা! এই প্রশ্নে উত্তরে অভিনেত্রী জানান, তিনি পরিবারের সঙ্গে কৃষ্ণ দর্শনে এসেছেন। তার ইচ্ছে তিনি প্রতিবারের জন্মদিন এখানেই কাটাতে পারেন। এর পাশাপাশি তিনি আরও বলেন, এরপর যদি কেদারনাথ যেতে পারেন তবে সেই চেষ্টাও করবেন।

কেক কাটা হয়েছে কিনা জিগ্যেস করা হলে তিনি জানান, হোটেলের স্টাফরা তার জন্য কেক আনে৷ সেই কেক কেটে ঘুরতে বেড়িয়েছেন তিনি। তবে জন্মদিনে কেকের চাইতে তার কাছে ঈশ্বরের প্রসাদ বেশি দামী।

অভিনেত্রী খেতে পছন্দ করেন। কিন্তু জন্মদিনটি তিনি ঈশ্বরের নাম করে তার প্রসাদ খেয়েই কাটাতে পছন্দ করেন। তাই এবছরের জন্মদিনে তিনি চলে গিয়েছেন ঈশ্বরের কাছাকাছি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক