'

এবার দেখা মিলল জীবন্ত ‘রামলালা’র, মেকআপ শিল্পীর বিরল নজিরে তুমুল হইচই

By BB Mar24,2024
This time, the living 'Ramlala' was seen, a rare example of a makeup artist.এবার দেখা মিলল জীবন্ত 'রামলালা'র, মেকআপ শিল্পীর বিরল নজিরে তুমুল হইচই

গত ২২শে জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন হওয়ার পর রাম মন্দিরের রামলালাকে দেখতে ভিড় জমাচ্ছেন প্রচুর মানুষ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এই মন্দির ও ভগবান শ্রী রামকে দেখতে আসছেন সকলে। যদিও মন্দিরের ভিতরে রয়েছে পাথরের রামলালার মূর্তি। কিন্তু এবার জীবন্ত রামলালাকে দর্শন করছেন অনেকেই। অনেকেই চমকে গেলেও এটিই সত্যি। এবার জীবন্ত রামলালার দর্শন মিলবে খুব সহজেই।

আসানসোলে এবার দেখা মিলল জীবন্ত রামলালার। আর এই কান্ড শোরগোল ফেলে দিয়েছে গোটা দুনিয়া। জানা যাচ্ছে, ওই রামলালাটি তৈরি করেছেন লালগঞ্জের বাসিন্দা মেকআপ আর্টিস্ট দম্পতি রুবি ও আশিস। তাদের এই সৃষ্টি মুগ্ধ করেছে বহু মানুষকে। তাদের এই সৃষ্টির ছবি দেশের মানুষের কাছে পৌঁছোতেই তা ভাইরাল হয়েছে।

অযোধ্যার রাম মন্দিরের রামলালার মূর্তি দেখে সেদিন মুগ্ধ হয়েছিলেন রুবি ও আশিষ। এরপর তার সিদ্ধান্ত নেন জীবন্ত রামলালা তৈরি করবেন। জীবন্ত রামলালাকে তৈরি করার জন্য ওই অঞ্চলের একজন নয় বছরের কিশোরকে বেছে নেন ওই দম্পতি।

এরপর তার উপর নানান রঙের প্রলেপ দিয়ে শুরু হয় জীবন্ত রামলালা গড়ার কাজ। জানা গিয়েছে, ওই কিশোরের নাম আবির দে। দীর্ঘ একমাসের চেষ্টাতে ওই দম্পতি সফল হন। জীবন্ত রামলালা তৈরির জন্য তাকে পরানো হয়েছে হাতে তৈরি হালকা সামগ্রী ও হালকা অলঙ্কার।

শিল্পীর।এমন কাজকে অনেকেই প্রশংসা করেছেন। দীর্ঘ একমাসের চেষ্টার পর তার সৃষ্টিকে দেখার জন্য ভিড় পড়েছে তার বাড়িতে। ইতিমধ্যে সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠেছে ভাইরাল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক