'

Mimi Chakraborty: রাজনীতি থেকে বহু দূরে, অসুস্থ মিমি চক্রবর্তী বিশেষ ধরনের চিকিৎসার দ্বারস্থ দুবাইতে

By BB Mar4,2024
ailing Mimi Chakraborty is undergoing specialized treatment in DubaiMimi Chakraborty: রাজনীতি থেকে বহু দূরে, অসুস্থ মিমি চক্রবর্তী বিশেষ ধরনের চিকিৎসার দ্বারস্থ দুবাইতে

Mimi Chakraborty: অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী? শিরদাঁড়া/ ঘাড় সংক্রান্ত সমস্যায় ভুগছেন, দুবাইতে চিকিৎসা করাচ্ছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)! অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি আপাতত সেকথাই বলছে। তিনি কী পোস্ট করলেন? অভিনেত্রী মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে..

দেখা যাচ্ছে, একজন রোগী হিসাবে চিকিৎসার জন্য রেজিস্ট্রেশন ফর্ম ফিলাপ করেছেন মিমি। সেটা ছিল ‘কাইরোপ্র্যাকটিক’ চিকিৎসার রেজিস্ট্রেশন ফর্ম। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘Intence Cairopractic’। কিন্তু জানেন কী? কি এই কাইরোপ্র্যাকটিক চিকিৎসা? চলুন জেনে নেওয়া যাক, খুব অল্প সময়ে রোগ নিরাময় করতে সাহায্য করে ‘কাইরোপ্রাকটিক এডজাষ্টমেন্ট থেরাপি’।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, স্নায়ুতন্ত্রের ব্যাধি এবং পেশীর স্কেলিটাল সিস্টেমের অস্ত্রোপচার বিহীন একটা চিকিৎসা পদ্ধতির নাম হল কাইরোপ্রাকটিক। এই থেরাপি শরীরের বিভিন্ন পেশী, ঘাড়, হাড়, মেরুদণ্ড, জয়েন্ট এবং সংযোগকারী টিস্যু যেমন তরুণাস্থি, টেন্ডন এবং লিগামেন্ট সম্পর্কিত সমস্যাগুলির চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। আর সেই জন্যই মিমির পোস্ট থেকে এটা অনুমান করা যায়, যে অভিনেত্রীরও এধরনেরই কোনও সমস্যা হয়েছে। সেকারণে তিনি ‘কাইরোপ্রাকটিক এডজাষ্টমেন্ট থেরাপি’ সাহায্য নিচ্ছেন দুবাইতে।

ailing Mimi Chakraborty is undergoing specialized treatment in Dubai

উল্লেখযোগ্য বিষয় হল, কিছুদিন আগেই মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি থেকে সরে অভিনয়েই সম্পূর্ণভাবে মনোনিবেশ করার কথা জানিয়েছিলেন। আর আপাতত অভিনেত্রী রয়েছেন দুবাইতে। সূত্র মারফত খবর, নায়িকা মিমি নাকি এই মুহূর্তে কোনও এক বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজে দুবাইতে রয়েছেন। রাজনীতি ছাড়ার পর বর্তমানে মিমির হাতে প্রচুর কাজ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক