20240707 105752 1

অভিনেত্রী সোনাক্ষীর বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। প্রথমে পারিবারিক অশান্তির কথা শোনা গেলেও মেয়ে পাশে থাকতে দেখা গিয়েছে সাংসদ-অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হাকে। আর ৫ টা বাবার মত তিনিও মনে করেন তাঁর মেয়ে-জামাই সুখে থাকবেন।

কিন্তু বিয়ের পর এখন কেমন আছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্হা? সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। বান্দ্রায় নিজের বাড়িতেই ২৩ জুন অভিনেতা জ়াহির ইকবালকে আইনি মতে বিবাহ করেছেন সোনাক্ষী। এর পর এক বিলাসবহুল রেস্তরাঁয় প্রীতিভোজের আয়োজন করা হয়েছিলো। সবেতেই ট্রোলড হয়েছেন সোনাক্ষী। তবে সে সবের কোনও তোয়াক্কা না করে সোনাক্ষী জানিয়েছেন, “এর আগে কখনও এত ভাল থাকিনি।” আসলে বিয়ের পরেও কোনো কিছুই বদলায়নি অভিনেত্রীর। সব আগের মতই রয়েছে আর এই বিষয়টাই অভিনেত্রীর সবচেয়ে ভাল লাগছে। বিয়ের আগেও সোনাক্ষীর জীবন অগোছালো ছিল না। আর এখনও সেই একই রকম রয়েছে।

আর তো আর বিয়ের পরে কাজে ফিরতে পেরে আরও খুশি সোনাক্ষী। ভিন্‌ধর্মে বিয়ে করায় কম ট্রোল্‌ড হয়নি অভিনেত্রী। এমনকি এও শোনা গিয়েছিল, বিয়ের আগে নাকি এই সম্পর্কে সম্মতি ছিল না বাবা শত্রুঘ্ন সিন্‌হা এমনকি তাঁর পরিবারেরও। তবে বিয়েতে দেখা যায়নি সোনাক্ষীর ভাই লব সিন্‌হাকে।

এই সব বিতর্কের মাঝে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী সোনাক্ষী। যেখানে তিনি লিখেছিলেন, “কী ভাবে গলার স্বর নামাতে হয়, একেবারে চুপ করে যেতে হয়। কী ভাবে বুঝবেন, আপনি যা চাইছেন, তা পাচ্ছেন না।” অভিনেত্রী আরও লিখেছেন, “পরিবেশের জন্য সচেতনতা স্থাপন করছি। বাঁচুন এবং বাঁচতে দিন।” তাঁর এই পোস্টের নিশানায় কি তাঁর ভাই লব সিন্‌হা? তা নিয়েও শুরু হয় জল্পনা। পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রীর ভাই লব জানিয়েছিলেন, প্রেম ভালোবাসা নিয়ে তিনি সোনাক্ষীকে নানান পরামর্শ দেন। কিন্তু তাঁর বোন কথা শোনার পাত্রী নন। তাঁর যেটা ভাল লাগবে সে সেটাই করবেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক