'

Ankita Lokhande: ‘শোয়াটাই জরুরি’, মুম্বাই হোটেলে অঙ্কিতাকে ডেকে যা করা হয়েছিল

By BB Mar2,2024
What was done was to call Ankita Lokhande to a Mumbai hotelAnkita Lokhande: 'শোয়াটাই জরুরি’, মুম্বাই হোটেলে অঙ্কিতাকে ডেকে যা করা হয়েছিল

Ankita Lokhande: সিনেমায় অভিনয় করার জন্য প্রোডিউসারের ‘শয্যাসঙ্গী’ হতে বলা হয়েছিল অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে(Ankita Lokhande)কে। সম্প্রতি সেই বিষয়ে একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি। আমরা সকলেই জানি যে বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

এই যেমন ‘বিগ বস’এর ঘরে থাকাকালীন নানান বিষয় নিয়ে আলোচনায় উঠে আসতে দেখা গিয়েছিল তাকে। যদিও তিনি ‘বিগ বস’ জিততে পারেননি, তবে সেখানে ঘটা বিভিন্ন কারণ নিয়ে লাইমলাইটে ছিলেন বেশ কিছুদিন। বিশেষ করে ভিকি জৈনের সাথে তার বিয়ে এবং সুশান্ত সিংয়ের সাথে প্রেমের সম্পর্ক সব বিষয় নিয়েই আলোচিত তার জীবন।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু হয়েছিল তার। এরপর সিনেমাতেও কাজ করেছেন। তবে শুরুর দিকে তার সাথে এমন কিছু ঘটনা ঘটেছিল যা ভাবলে এখনো আঁতকে ওঠেন তিনি। একসময় দক্ষিণের সিনেমায় অফার পেয়েছিলেন অভিনেত্রী। তবে সেখানে অভিনয়ের জন্য কু-প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে।

একটি সাক্ষাৎকার তিনি বলেন, ‘আমি নির্বাচিত হয়েছিলাম। মুম্বাইয়ের একটি হোটেলে আমার দেখা করতে বলা হয়েছিল। যাওয়ার আগে মা’কে বলে গিয়েছিলাম যে আমায় সাইন করাবে ওরা।’ তবে সেই সাক্ষাৎ মোটেও ভালো অভিজ্ঞতা এনে দেয়নি তার জীবনে।

কারণ, তিনি যখন হোটেলে পৌঁছান তখন তার কো-অর্ডিনেটরকে বাইরেই থাকতে বলা হয়। এছাড়া তাকে বলা হয় যে আপোষ করতে হবে। যা শুনে তিনি প্রথমেই বুঝতে পেরেছিলেন কী ঘটতে চলেছে। তিনি যখন জিজ্ঞেস করেন যে তাকে কী করতে হবে, ওনারা তাকে বলেন প্রোডিউসারের সাথে শুতে হবে। তবে তিনি একটুও অবাক হননি বরং প্রোডিউসারকে বলেছিলেন, ‘আপনারা প্রতিভা বোঝেন না শুধু শোয়ার জন্য মেয়ে খোঁজেন।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক