'

বিয়ের ৫ দিন আগে আইবুড়ো! এত তাড়া কিসের? জানালেন শ্রীময়ী

By BB Mar2,2024
Iburovat 5 days before the wedding! What is the rush? Said Sreemoyeeবিয়ের ৫ দিন আগে আইবুড়ো! এত তাড়া কিসের? জানালেন শ্রীময়ী

হাতে আর মাত্র কয়েকদিন, তাই শুরু হয়ে গিয়েছে বিবাহের পূর্ববর্তী অনুষ্ঠানগুলি। যে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিকের বিবাহ সম্পর্কে। আগামী ৬ই মার্চ সামাজিকভাবে বিয়ে করতে চলেছেন তারা।

গত বৃহস্পতিবার আয়োজিত হলো মেহেন্দি আর সংগীতের অনুষ্ঠান। আর শুক্রবার অর্থাৎ ১লা মার্চ বাড়িতে আইবুড়োভাত খেলেন অভিনেত্রী। আইবুড়োভাতের মেন্যুতে ছিল প্রচুর পদ। যে তালিকায় বিভিন্ন রকমের ভাজা, মাছ, চাটনি, পাপড় থেকে শুরু করে যাবতীয় সব কিছুই দেওয়া হয়েছিল।

আসলে সমস্ত নিয়মরীতি মেনেই মেয়ের বিয়ের আয়োজন করেছেন শ্রীময়ীর পরিবার। মেহেন্দি আর সঙ্গীতের দিন কমলা রঙের লেহেঙ্গা পরলেও আইবুড়োভাতের দিন একেবারে বাঙালী সাজে সেজেছিলেন অভিনেত্রী। শাড়ি, সোনার গয়না, খোপায় ফুল সবমিলিয়ে আদর্শ বঙ্গতনয়া হয়ে উঠেছিলেন তিনি।

যদিও সেটা দেখে অনেকেই বলছেন এতো তাড়াতাড়ি কেন বিয়ের অনুষ্ঠান শুরু করে দিয়েছেন তারা? তবে এই বিষয়ে শ্রীময়ী জানিয়েছেন যেহেতু তিনি বর্তমানে সান বাংলার একটি ধারাবাহিকে কাজ করছেন, তাই হঠাৎ করে ছুটি পাওয়া ভীষণই মুশকিল। কাজের ফাঁকে ফাঁকেই সমস্ত নিয়ম পালন করতে হচ্ছে তাই।

উল্লেখযোগ্য, আগামী ৬ই মার্চ ১১৪ বছরের পুরনো ‘গ্যালেরিয়া ১৯১০’ ভাড়া করা হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য। সেখানে গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হবে। অভিনেত্রী জানিয়েছেন তিনি সব নিয়ম মেনে কাঞ্চনকে বিয়ে করতে চলেছেন। যদিও বিয়ের পর হানিমুনে যেতে পারবেন না তারা। ছুটি নিয়ে কালীপুজোর সময় বেড়াতে যাবেন এই জুটি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক