Short Film ma ke nijer jibon diye metate holo meyer nogramor damShort Film: গরিব ছেলেকে দিয়ে শরীরের তৃষ্ণা মেটালেন বড়োলোক ঘরের মেয়ে! বেডসিনে ভরা এই শট ফিল্ম

Short Film: অল্প বয়সে ছেলে মেয়েরা যৌবনের ফাঁদের পড়ে বড়সর ভুল করে বসে তার নমুনা মাঝে সাজেই মেলে, সে যাই হোক আজকের এই শট ফিল্ম ঠিক তেমনি এক বড়লোক বাবার বিগড়ে যাওয়া মেয়েকে নিয়ে।

সম্প্রতি বাবা ফিল্মের তরফে মুক্তি পেয়েছে আরও একটি ট্রু ক্রাইম স্টোরি ‘মা কে নিজের প্রাণ দিয়ে মেটাতে হল মেয়ের নোংরামোর দাম’। মাত্র কিছু দিন আগে মুক্তি পাওয়া এই শট ফিল্ম ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন।

ইলা বড়োলোক বাবার বিগড়ে যাওয়া সন্তান, তাঁর যা ভালো লাগে সে তাই করে। তাঁর জেদের সাথে পেরে ওঠা দায়। একদিন পুনম বাড়িতে এসে দেখেন তাঁর মেয়ে ইলা আবেশের সাথে ঘনিষ্ট সম্পর্ক করছে। আবেশ গরিব ঘরের ছেলে। তাই পুনম চান না তাঁর মেয়ে এই ছেলেটার সাথে কোনোরকম মেলা মেশা করুক। কিন্তু তাঁর মেয়েকে আটকানোর ক্ষমতা তাঁর নেই কারন মেয়ে প্রচন্ড জেদি। তাই তিনি সিদ্ধান্ত নেন ছেলের বাড়ির লোকের ব্যাপারে খোঁজ খবর নেবেন।

পুনম কী পারবেন তার মেয়ের অবৈধ সম্পর্ক আটকাতের? নাকি ইলা তার গরবি প্রেমিকের সাথে দিনের পর দিন একই ভাবে রোমান্স করিবন, আর তাঁকে কেউ আটকাতে পারবেন না? এই শট ফিল্মের কাহিনী জানতে আপনাকে সম্পূর্ণ দেখতে হবে এই এপিসোড।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক