'

২৬-র শ্রীময়ী মেহেন্দিতে হাত সাজল ৫৩-র কাঞ্চনের নামে

By BB Mar1,2024
Sreemoyee Chattoraj decorated her hands with mehndi in the name of Kanchan Mallick২৬-র শ্রীময়ী মেহেন্দিতে হাত সাজল ৫৩-র কাঞ্চনের নামে

আগামী ৬ই মার্চ পার্ক স্ট্রিটের একটি হোটেলে বসছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়ের আসর। আর তার আগে মেহেন্দি ও সঙ্গিতের আয়োজনে ভরে উঠল বৃহস্পতিবারের দিনটা। বিয়ের আগে মন ভরে মেহেন্দি পরতে দেখা গেলো শ্রীময়ীকে। দুই হাতে একেবারে কনুই পর্যন্ত মেহেন্দি পরেছেন তিনি। আগামী বিয়ের জন্য প্রাক বিবাহ অনুষ্ঠানে বেশ ব্যস্ত হবু দম্পতি।

গত ১৪ই ফেব্রুয়ারী চুপিচুপি আইনি বিয়ে সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেও ভোলেননি তারা। এরপর কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে। আর তাদের উচিত মতন জবাব দিতেও ছাড়েননি শ্রীময়ী। একেই অসম বয়সী বিয়ে তার উপর কাঞ্চন মল্লিকের এটি তৃতীয় বিয়ে। তাই নেট দুনিয়ার একাংশ মানুষ নিন্দেতে সরব হয়েছেন।

এদিকে মেহেন্দি অনুষ্ঠানের জন্য জমিয়ে সাজলেন শ্রীময়ী। পরনে ছিল তার কমলা রঙের লেহেঙ্গা ও চুল কার্ল করে খুলে রেখেছিলেন তিনি। সঙ্গে মুখে মানানসই মেকাপ করে বসেছিলেন আসরে। আর সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এদিকে প্রাক্তন স্বামীকে তৃতীয়বার বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন কাঞ্চন মল্লিকের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, “দু’জনকে খুব সাধুবাদ জানাই যে ফাইনালি তারা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন।”

এদিকে প্রাক্তন স্ত্রী-এর এই কথা ভালোভাবে নেননি কাঞ্চন। তিনি বলেন, “কোনও তৃতীয় ব্যক্তি আমার ভালো থাকা নিয়ে মতামত দিক, একদম চাই না।” প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয় পিঙ্কি ও কাঞ্চনের। ৫৬ লক্ষ টাকা খোরপোশের মধ্যে দিয়ে সমস্ত বিষয়ের ইতি ঘটে। আর তারপরই ফের তৃতীয় বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন।

২০২১ সালে কাঞ্চন ও শ্রীময়ী নিয়ে পরকীয়ার অভিযোগ এনেছিলেন পিঙ্কি। যদিও সেইসময় পুরোপুরি বিষয়টি অস্বীকার করেছিলেন কাঞ্চন ও শ্রীময়ী দু’জনেই। কিন্তু অবশেষে যেনো সেই জল্পনা সত্যি হল। এদিকে ৫৩ বছরের কাচন মল্লিক ও ২৬ বছরের শ্রীময়ী চট্টরাজ বিয়ের পিঁড়িতে বসা নিয়ে নেট দুনিয়ার মানুষ কটাক্ষ করতে ছাড়েননি। তবে এই বিষয়ে শ্রীময়ী জানান, তিনি সারাজীবন বয়সে ম্যাচিওর কাউকে খুঁজেছেন জীবনসঙ্গী হিসেবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক