'
কর্মখালি সরকারি হাসপাতাল, জানুন কোন পদে নিয়োগ?কর্মখালি সরকারি হাসপাতাল, জানুন কোন পদে নিয়োগ?

চাকরি দিচ্ছে রাজ্যের সরকারি হাসপাতাল। কর্মী নিয়োগ করা হবে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে। শূন্যপদ রয়েছে ডায়মন্ড হারবার গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কর্মী নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

বেতন দেওয়া হবে ১৭ হাজার টাকা করে প্রতি মাসে। নিয়োগ করা হবে মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব)। চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ পাবেন মোট দু’জন।

আরও পড়ুন,
*Family Pension: স্বামীর সঙ্গে দ্বন্দ? সন্তানদেরকে ফ্যামিলি পেনশনের নমিনি করতে পারবেন মহিলা কর্মীর, জেনে নিন নয়া নিয়ম
*High Blood Sugar Control Tips: সুগারের রোগীদের কি কমলালেবু খাওয়া উচিৎ? জেনে রাখুন কাদের জন্য বিষের সমান এই ফল?

আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা করা থাকতে হবে। এছাড়া বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে দেখতে পারেন মূল বিজ্ঞপ্তিটি। কর্মী নিয়োগ হবে ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে।

ইন্টারভিউ হবে আগামী ৯ই জানুয়ারি ’২৪ । প্রার্থীদেরকে ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় সবকিছু সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছাতে হবে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে গিয়ে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন।সেখান থেকেই ডাউনলোড করে নিতে হবে আবেদনপত্র।

আর ইন্টারভিউ শুরু হবে সকাল সাড়ে ১১টা থেকে। এই বিষয়ে আরও বিস্তারিত তথ্য এবং শর্তাবলি পুঙ্খানুপুঙ্খ ভাবে জানতে দেখতে পারেন রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি।

আরও পড়ুন,
*অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য
*সামনেই বিয়ে অথচ রূপচর্চা হচ্ছে না? ত্বকে গ্লো চান? এই দুই জুস খেতে পারেন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।