'

চোখের জলে বুক ভাসছে শ্রীময়ীর কনকাঞ্জলি, দুধেআলতায় পা, কা‍ঞ্চনের হাত ধরে গাড়িতে উঠে নতুন ঠিকানায়

By BB Mar6,2024
Sreemoyee Chattoraj Kankanjaliচোখের জলে বুক ভাসছে শ্রীময়ীর কনকাঞ্জলি, দুধেআলতায় পা, কা‍ঞ্চনের হাত ধরে গাড়িতে উঠে নতুন ঠিকানায়

২রা মার্চ সমস্ত নীতিরিতি মেনে বিবাহ ব্ন্ধনে অবদ্ধ হয়েছেন শ্রীময়ী-কাঞ্চন। তাদের বিয়ের ছবি, ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বহু চর্চিত ও আলোচিত। সদ্য বিবাহিতা অভিনেত্রী শ্রীময়ী(Sreemoyee Chattoraj) তো নিজের প্রোফাইলে শেয়ার করেইছেন। পাশাপাশি আরও অনেকেই তাঁদের বিয়ের কবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। তাদেরকে জানিয়েছেন শুভেচ্ছা।

আইবুড়ো ভাত থেকে শুরু করে মেহেন্দি,বিয়ের প্রতিটি আচার অনুষ্ঠান ফ্রেমবন্দি করেছেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী(Sreemoyee Chattoraj)। সম্প্রতি আলোকচিত্রীর সংস্থার তরফে তাঁদের পেজে শ্রীময়ীর কনকাঞ্জলি মুহূর্ত পোস্ট করা হয়েছে। অর্থা‍ৎ যখন শ্রীময়ী বিয়ের পর নিজের পুরনো বাড়ি ছেড়ে স্বামীর সঙ্গে রওনা হচ্ছেন তাঁর নতুন ঠিকানার গন্তব্যে, মায়ের পাতা আঁচলে খই ছুড়ে দিচ্ছেন আগে পিছনে ফিরে। সমাজে চল আছে, এই রীতিতে নব পরিণীতা নাকি বাপের বাড়ির ঋণ শোধ করে দেন।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীময়ী লাল বেনারসি, সোনার গয়না, শোলার মুকুটে সজ্জিত হয়ে তাঁর স্বামী কাঞ্চনের হাত ধরে গাড়িতে উঠলেন। এর পর এসে পৌঁছলেন নতুন ঠিকানায়।

Sreemoyee Chattoraj Kankanjali

যা যা নীতিরিতি হয় আর কি.. বরণপর্ব, দুধে আলতার পাথারে আলতাপরা পা রেখে প্রবেশ, এর পর আশীর্বাদ, নতুন বরকনকে ঘিরে স্ত্রী আচার। অবশেষে রান্নাঘরে গিয়ে কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী দেখলেন তাঁর নতুন সংসার সব কিছুতে পরিপূর্ণ আছে।

প্রসঙ্গত উল্লেখ্য, জানুয়ারিতেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয় অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের। এর পর ১৪ ফেব্রুয়ারি শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন। সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গে কাঞ্চনের পদবি জুড়েছেন অভিনেত্রী শ্রীময়ী। এখন তিনি শ্রীময়ী চট্টরাজ মল্লিক। সমাজ মাধ্যমে কাঞ্চন শ্রীময়ীর বয়সের পার্থক্য নিয়ে ইতিমধ্যেই ট্রোলিংর বন্যা বয়ে যাচ্ছে। কিন্তু সে সবকিছু উড়িয়ে সফল নবজীবনে গড়তে বদ্ধপরিকর নবদম্পতি কাঞ্চন-শ্রীময়ী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক