'

ভেন্টিলেশনে রয়েছেন অরুন্ধতী! বাইক দুর্ঘটনায় গুরুতর আহত

By BB Mar20,2024
Arundhati is on ventilationভেন্টিলেশনে রয়েছেন অরুন্ধতী, বাইক দুর্ঘটনায় গুরুতর আহত

দক্ষিণী চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন অরুন্ধতী নায়ার। জানা যাচ্ছে সম্প্রতি তিনি গুরুতর আহত হয়েছেন। এই কারণে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। জানা যাচ্ছে, বাইক দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনেত্রী। এখনও শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

দিদি অরুন্ধতী নায়ারের বোন আরতি নায়ার সংবাদমাধ্যমে জানিয়েছেন, “গত ১৪ মার্চ ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় কবলে পড়ে। গুরুতর আহত হয়। চিকিৎসকের কথায়, মাথায় গুরুতর আঘাত লেগেছে তার। দুর্ঘটনার পরে দিদিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে।”

জানা যাচ্ছে, দুর্ঘটনার চার দিন হয়ে গিয়েছে তবুও এখনও জ্ঞান ফেরেনি তার। একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার ভাই সেইসময় বাইক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেত্রী ও তার ভাই।

এরপরই তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ার ফলে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। এখনও পর্যন্ত তার জ্ঞান আসেনি।

Arundhati is on ventilation
ভেন্টিলেশনে রয়েছেন অরুন্ধতী, বাইক দুর্ঘটনায় গুরুতর আহত

অরুন্ধতী দক্ষিণী চলচ্চিত্র জগতের একজন পরিচিত মুখ। ২০১৮ সালে তার অভিনীত ছবি বিজয় অ্যান্টোনির শয়তান। এছাড়া ২০২৩ সালে তিনি অভিনয় করেছেন ‘আইয়িরাম পোরকাসুখুল’ ছবিতে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক