'

ননদের জন্মদিনে অনুপস্থিত ঐশ্বর্যা, মেয়ের জন্য কি লিখলেন বাবা অমিতাভ?

By BB Mar20,2024
Aishwarya Rai is absent from the Shweta Bachchan's birthdayননদের জন্মদিনে অনুপস্থিত ঐশ্বর্যা, মেয়ের জন্য কি লিখলেন বাবা অমিতাভ?

দেখতে দেখতে ৫০ বছরে পদার্পণ করলেন বিগ বি কন্যা শ্বেতা বচ্চন। মেয়ের জন্মদিনকে সেলিব্রেট করতে কোনো খামতি রাখেননি বাবা অমিতাভ। রাজকীয় পার্টির আয়োজন করা থেকে অতিথি আপ্যায়ন সবই করেছেন তিনি৷

সেই পার্টিতে হাজির ছিলেন বলি পাড়ার একাধিক মুখ। পরিবারের সকলেই হাজির ছিলেন সেই পার্টিতে।

রবিবার সন্ধ্যায় পার্টিটি আয়োজন করেন অমিতাভ। সেখানে দেখা গিয়েছে কর্ণ জোহর, সিদ্ধান্ত চতুর্বেদী, সুহানা খান সহ একাধিক জনপ্রিয় মুখকে। এর পাশাপাশি আরও একাধিক তারকা হাজির ছিলেন। কিন্তু ননদের এত বড় জন্মদিনের পার্টিতে দেখা গেলো না ঐশ্বর্য রাই বচ্চনকে। তবে অমিতাভ মেয়ের জন্মদিনে পরিবারের সকলের কথাই উল্লেখ করেছেন।

দিদির জন্মদিনে ভাইও মনপ্রাণ দিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিদির সঙ্গে ছোটোবেলার একাধিক ছবি তিনি শেয়ার করে লিখেছেন, “শুভ জন্মদিন দিদি, আমি হয়তো বলি না বা দেখাই না, কিন্তু তুমি আমার কাছে সব। আমি তোমাকে ভালোবাসি।”

এদিকে সকলেই শ্বেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও তালিলায় ছিলেন না ঐশ্বর্য। তার উপস্থিতিও জন্মদিনের পার্টিতে লক্ষ্য করা যায়নি। গুঞ্জন শোনা যাচ্ছে, শ্বেতা ও ঐশ্বর্যর সম্পর্কের বনিবনা কম। যদিও তারা তা প্রকাশ্যে দেখান না। কিন্তু গোপন সূত্রে এমন খবরের গুঞ্জন ভেসে আসে। আদতে ঘটনাটি কি তা যদিও পরিষ্কার নয়। তবে এর আগে যদিও পরিবারের নানান অনুষ্ঠানে দেখা গিয়েছে ঐশ্বর্যকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক