'

Shaitaan: বক্স অফিসে ‘কালা জাদু’ করেছে শয়তান! ২১ দিনে কালেকশন ১৩৪.২৫ কোটি

By BB Mar29,2024 #Shaitaan
Shaitaan Chinema collected 134.25 crore rupeea in 21 daysShaitaan: বক্স অফিসে 'কালা জাদু' করেছে শয়তান! ২১ দিনে কালেকশন ১৩৪.২৫ কোটি

বর্তমানে সিনেমাপ্রেমীদের মধ্যে একটি সিনেমা নিয়ে জোর চর্চা চলছে। আর তা হল ‘শয়তান'(Shaitaan)। ছবিটি বক্স অফিসে মুক্তি পেয়েছে ইতিমধ্যে ২১ দিন কেটে গিয়েছে। কিন্তু এখনও সিনেমার ঝড় রীতিমতো গোটা সিনেমাপ্রেমী মহলকে উত্তাল করে তুলেছে। আর সেই কারণে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। ইতিমধ্যে সিনেমাটি ১০ দিনে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে।

২১ দিনে ছবিটি বক্স অফিসে ১৩৪ কোটি টাকার ব্যবসা করেছে। বেশ কিছুদিন কেটে যাওয়ার কারণে বর্তমানে বক্স অফিসে একটু শ্লথ গতি হয়েছে সিনেমাটির। তবে ছবিটি ইতিমধ্যে যে পরিমাণ ব্যবসা করেছে তা নজরে পড়ার মতন। মনে করা হচ্ছে, আগামী দিনগুলি মিলিয়ে ‘শয়তান’ ছবিটি বক্স অফিসে ১৫০ কোটি টাকার ব্যবসা করবে।

ছবিটি ২০২৩ সালের একটি গুজরাটি হরর ছবির হিন্দি রিমেক ভার্সন। এই ছবিটি পরিচালনা করছেন কৃষ্ণদেব ইয়াগনিক এবং প্রযোজনা করেছে জিও স্টুডিও, দেবগন ফিল্মস এবং প্যানোরামা স্টুডিও। গত ৪ঠা মার্চ বক্স অফিসে মুক্তি পেয়েছে ছবিটি।

kmc 20240329 230324

sacnilk.com-এর রিপোর্ট অনুযায়ী, বক্স অফিসে ‘শয়তান’ (Shaitaan) ছবিটি কত টাকা আয় করল দেখে নেওয়া যাক। প্রথম শুক্রবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছবিটির মোট আয় হয় ৭৯.৭৫ কোটি টাকা যা প্রথম সপ্তাহের বক্স অফিস কালেকশন। এরপরের শুক্রবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছবিটির মোট আয় হয় ৩৪.৫৫ কোটি টাকা যা দ্বিতীয় সপ্তাহের আয়।

এরপর তৃতীয় শুক্রবার থেকে তৃতীয় বৃহস্পতিবার পর্যন্ত ছবিটি আয় করে আরও বেশ কয়েক কোটি টাকা। প্রথম তিন সপ্তাহের আয় মিলিয়ে মোট বক্স অফিস কালেকশন ১৩৪.২৫ কোটি টাকা।

আরও পড়ুন,
*বট গাছের নীচে সন্তান প্রসব করলেন অঙ্গনওয়াড়ি কর্মী
*বলিপাড়ার সবথেকে ধনী ‘স্টার কিড’ রাহা! একরত্তি মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক