'

বলিপাড়ার সবথেকে ধনী ‘স্টার কিড’ রাহা! একরত্তি মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার

By BB Mar29,2024 #Alia Bhatt #Ranbir Kapoor
Ranbir-Alia gifted a bungalow of 250 crores to daughterবলিপাড়ার সবথেকে ধনী 'স্টার কিড' রাহা! একরত্তি মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার

শোনা যাচ্ছে, বলি পাড়ায় সবথেকে ধনী স্টার কিড হতে চলেছে রাহা কাপুর। রাহা বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রনবীর কাপুর ও আলিয়া ভাটের কন্যা। রাহার বয়স মাত্র ১ বছর ৪ মাস। এই বয়সে সে কোনোরকম অর্থ, সম্পদ, নাম, যশ না বুঝলেও সেই হতে চলেছে বলিউডের সবথেকে ধনী তারকা সন্তান। কিন্তু কীভাবে তা সম্ভব?

মুম্বাইয়ের বান্দ্রায় তৈরি হচ্ছে আলিয়া ভাট ও রনবীর কাপুরের একটি বিলাসবহুল বাড়ি৷ এই বাড়িটি তৈরি হয়ে গেলে বাড়িটির দাম হবে ২৫০ কোটি টাকা। আলিয়া ও রনবীর তাদের অর্জিত টাকা সম্মিলিতভাবে বাড়িটি তৈরি করছেন তারা। জানা যাচ্ছে, আর্থিক মূল্যের দিক থেকে শাহরুখ খানের ‘মন্নত’ কিংবা অমিতাভ বচ্চনের ‘জলসা’-কে পিছনে ফেলে দেবে আলিয়া ও রনবীরের নতুন বাড়ি।

বাড়িটি তৈরি হওয়ার পর রনবীর ও আলিয়া মেয়ে রাহাকে সেটি উপহার দেবেন। রাহা কাপুরের নামেই হবে সেই বাড়ির নাম। আর এভাবেই রাহা হয়ে উঠবে বলিউডের সবচেয়ে কনিষ্ঠতম ধনী স্টার কিড। গত বুধবার নিজেদের বাড়ি পরিদর্শন করতে গিয়েছিলেন রনবীর কাপুর, আলিয়া ভাট ও নীতু কাপুর। সেই মূহুর্ত ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। রনবীরকে বাড়ির ব্যালকনির আশেপাশে দেখতে পাওয়া গিয়েছে।

অপরদিকে আলিয়াকে দেখা যায় নীতু কাপুরের সঙ্গে বাড়ির ভেতর প্রবেশ করতে। এক সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, রনবীর তার কন্যাকে চোখে হারান। তাই তার বাড়ির নাম রাখবেন মেয়ের নামে। তবে মুম্বাইয়ের বান্দ্রায় আলিয়া ও রনবীরের রয়েছে চারটি ফ্ল্যাট যার দাম প্রায় ৬০ কোটি টাকা।

বাংলোর মালিকানা হিসেবে রনবীর ও আলিয়ার পাশাপাশি তার অর্ধেক ভাগ পাবেন নীতু কাপুর। কারন ঋষি কাপুর তার সম্পত্তির অর্ধেক মালিকানা স্ত্রী-কে দিয়ে গিয়েছেন। যদিও নীতু কাপুরের রয়েছে একটি ১৫ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট। তবে নতুন বাড়িটি তৈরি হলে সকলে সেখানে এসেই থাকবেন। বর্তমানে আলিয়া ও রনবীর তাদের মেয়েকে নিয়ে ‘বাস্তু’-তে থাকেন।

আরও পড়ুন,
*বর বদল! সিদ্ধার্থের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন সত্যদীপের প্রাক্তন অদিতি
*রণবীরের আরেক ‘মা’ ইন্দিরা কৃষ্ণন! কিন্তু কিভাবে? প্রকাশ্যে সেই তথ্য

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক