'

Bastar Trailer: নকশাল দমনে বদ্ধপরিকর আদা, প্রকাশ্যে ‘বস্তার’র অ্যাকশনে ভরপুর ট্রেলার

By BB Mar7,2024
The action-packed trailer of 'Bastar' is outBastar Trailer: নকশাল দমনে বদ্ধপরিকর আদা, প্রকাশ্যে 'বস্তার'র অ্যাকশনে ভরপুর ট্রেলার

Bastar Trailer:’বস্তার’র অ্যাকশনে ভরপুর ট্রেলার

Bastar Trailer: খুব শীঘ্রই হয়ে এবার আসতে চলেছে পরিচালক সুদীপ্ত সেনের আগামী সিনেমা ‘বস্তার: দ্য নকশাল স্টোরি।’ যেখানে অভিনয় করতে দেখা যাবে আদা শর্মাকে। ইতিমধ্যেই আমরা এই জুটিকে দেখেছি ‘দ্য কেরালা স্টোরি’তে। যেখানে সুদীপ্ত সেন এবং আদা শর্মার কাজ বেশ পছন্দ করেছেন দর্শকেরা।

সেই জুটিকেই আরো একবার দেখতে চলেছেন তারা। আর এই সিনেমা প্রযোজনার দায়িত্বে থাকবেন প্রযোজক বিপুল অমৃতলাল শাহ। ইতিমধ্যেই সিনেমার দুটি টিজার প্রকাশ্যে এসেছিল। আর এবার মুক্তি পেয়েছে ট্রেলার। যেখানে মূলত দেখানো হবে বস্তারে চলা নকশালদের অত্যাচারের কাহিনী।

গত ৫ই মার্চ ট্রেলারটি মুক্তি পেয়েছে, ইতিমধ্যেই তা পছন্দ করেছেন দর্শকেরা। জানা গিয়েছে, পাকিস্তানের সাথে যখন ভারতের যুদ্ধ হয়েছিল তখন যত জওয়ান মারা গিয়েছেন তার থেকে বেশি হত্যা করেছে নকশালরা। এমনকি জওয়ানদের কুত্তা বলেও গালাগালি করেছে তারা।

মর্মান্তিকভাবে খুন করা হয়েছে জওয়ানদের। সেই তালিকায় থাকতেন মন্ত্রীরাও। যদি কোনো সাধারণ মানুষ ভারতীয় পতাকা বহন করতেন তাদেরকেও খুন করা হতো। সেই সময় নাকি এমন নিয়ম ছিল যে প্রত্যেক বাড়ির এক সদস্যকে নকশালদের দলে পাঠাতে হবে।

এই ভয়ানক পরিস্থিতিকে কীভাবে আইপিএস নিরজা মাধবন সামাল দিয়েছেন সেটাই দেখানো হবে সিনেমায়। আর এই নিরজার চরিত্রে অভিনয় করবেন আদা শর্মা। ‘বস্তার: দ্য নকশাল স্টোরি’ নামক এই সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই বেশ প্রত্যাশা দর্শকদের মনে। আগামী ১৫ই মার্চ সেটি মুক্তি পাবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক