'

‘ওর সাথে সময় কাটাতে আমার ভালো লাগে,’ সৃজলার পর অঙ্গনার প্রেমে মজেছেন রোহন ভট্টাচার্য!

By BB Mar7,2024
'I like spending time with her,' Rohan Bhattacharya fell in love with Angana after Srijla!'ওর সাথে সময় কাটাতে আমার ভালো লাগে,' সৃজলার পর অঙ্গনার প্রেমে মজেছেন রোহন ভট্টাচার্য!

সৃজলার পর অঙ্গনার প্রেমে পড়লেন রোহন ভট্টাচার্য?

‘তোমার সাথে উড়তে চাই, তোমাতেই ধরা দিতে চাই’! অঙ্গনা রায়ের সাথে তোলা একটি ছবি পোস্ট করে এমনই ক্যাপশন দিয়েছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। তাহলে কি গোপনে প্রেম করছেন তারা? এমনই প্রশ্ন ভক্তমহলে।

তবে এই বিষয়ে সত্যিটা জানিয়েছেন অভিনেতা। আমরা সকলেই জানি যে বর্তমানের সম্পর্কগুলো যেন ছেলেখেলা হয়ে গিয়েছে। দীর্ঘদিন ধরে সম্পর্কে আবদ্ধ থাকলেও পরে দেখা যায় সেই সম্পর্ক ভেঙে তারা অন্য মানুষের সাথে সম্পর্কে জড়িয়েছেন।

এই যেমন অভিনেতা রোহনের সাথে সৃজলা গুহর সম্পর্ক ছিলো। তাদের ছয় বছরের দীর্ঘ সম্পর্ক ২০২২ সালে ভেঙে যায়। তাহলে কি পুরনো সম্পর্কের জায়গায় নতুন কাউকে পেয়ে গিয়েছেন তিনি? তবে তার মতে, ‘যে সম্পর্ক চাই না সেই সম্পর্কের ক্ষত নেই। যদি অন্য সম্পর্ক হয় তার থেকে ভালো কিছু হবে।’

উল্লেখযোগ্য, ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকের মাধ্যমে আলাপ হয়েছেন অঙ্গনা এবং রোহনের। তাহলে কি সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত? তবে এই বিষয়ে তার একরকমের সাফ জবাব, ‘কিছু হলে আমি নিজেই ঘোষণা করবো। তবে ওর সাথে সময় কাটাতে আমার ভালো লাগে।’

কি জানালেন রোহন?

একইসাথে তিনি আরো জানান, ‘ওর সাথে থাকতে আমার ভালো লাগে। যদিও আমার সাথে সচরাচর এমন হয় না। কারণ, আমি খুবই লাজুক। ওর মতো সহ-অভিনেত্রী পেয়ে আমি খুবই খুশি।’ তবে এই বন্ধুত্বের সম্পর্ক পরের ধাপে যায় কিনা তা একমাত্র সময়ই বলবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক