'

‘বিবাহবিচ্ছিন্ন পুরুষের বাহ্যিক রূপ দেখে তাকে বিয়ে করা উচিত নয়’, ‘শ্রীময়ী’র স্বামী প্রসঙ্গে অকপট পিঙ্কি

By BB Mar7,2024
'A divorced man should not be married by his outward appearance', Sarab Pinky on Shrimayi's husband'বিবাহবিচ্ছিন্ন পুরুষের বাহ্যিক রূপ দেখে তাকে বিয়ে করা উচিত নয়', 'শ্রীময়ী'র স্বামী প্রসঙ্গে সরব পিঙ্কি

‘…ভুল সিদ্ধান্ত ছিলো,’ কাঞ্চন প্রসঙ্গে পিঙ্কি Sangbad Bhavan

২রা মার্চ বিয়ে এবং ৬ই মার্চ বৌভাতের অনুষ্ঠান! বর্তমানে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর বিয়ে একপ্রকার হট টপিক সোশ্যাল মিডিয়ায়। তাদের বিয়ের ছবি এবং ভিডিওতে একপ্রকার ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে এই বিষয়ে কী বলছেন প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়?

গত ১০ই জানুয়ারী বিচ্ছেদ হয়েছে তাদের। বর্তমানে ছেলেকে নিয়ে একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। তবে স্বামীর প্রতি কোনো ক্ষোভ নেই তার বরং একপ্রকার শুভাকাঙ্ক্ষী হিসেবে বলেছেন, ‘ওদের জন্য শুভেচ্ছা।’ একইসাথে জানিয়েছেন কাঞ্চনকে বিয়ে করা তার ভুল সিদ্ধান্ত ছিলো।

শ্রীময়ী’র স্বামী কাঞ্চন প্রসঙ্গে কি বললেন পিঙ্কি?

পিঙ্কি জানিয়েছেন, ‘আর একটু সময় নিয়ে বিয়ে করা উচিত ছিল আমার। কারণ কঠিন সময়ে পড়লে তবেই এক জন মানুষ আর এক জন মানুষকে চিনতে পারেন। কোনো বিবাহবিচ্ছিন্ন পুরুষের বাহ্যিক রূপ দেখে তাকে বিয়ে করা উচিত নয়।’

একটি ধারাবাহিকের কাজ করার সময় কাঞ্চনের প্রেমে পড়েছিলেন পিঙ্কি। মাত্র তিন চার মাসের পরিচয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। সেই কারণেই তার আফসোস, আরেকটু সময় নিয়ে ভাবা উচিত ছিলো। পাশাপাশি ছেলের সম্পর্কে তিনি জানিয়েছেন বাবার প্রতি কোনো রাগ নেই তার।

অন্যদিকে শ্বশুর কার্তিক মল্লিকের কথায় তিনি বলেন, তার ছেলের মধ্যে শ্বশুরমশাইকে খুঁজে পান তিনি। তার শ্বশুরের সাথে নাকি ভীষণই ভালো সম্পর্ক ছিলো তার। একসঙ্গে চা, কফি পান করতেন তারা। ভালোবাসে তাকে ‘বিনি’ নামে ডাকতেন। তবে সেসব এখন অতীত, বর্তমানে ছেলেকে নিয়েই ভবিষ্যৎ পরিকল্পনা করছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক