'

অক্ষয়ের সঙ্গে বিয়ে ভাঙতেই আত্মহত্যার চেষ্টা! মুখ খুললেন রবিনা

Trying to commit suicide to break the marriage with Akshay Kumar! Raveena Tandon opened her mouthঅক্ষয়ের সঙ্গে বিয়ে ভাঙতেই আত্মহত্যার চেষ্টা! মুখ খুললেন রবিনা

এক সময় অক্ষয় কুমারের সাথে সম্পর্ক ভেঙে যাওয়ায় নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবিনা ট্যান্ডন! সম্প্রতি সেই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। আসলে বলিউডে এমন অনেক খবরই শোনা যায় যেগুলির অনেক ক্ষেত্রে সত্যতা থাকে না। সেরকমটাই হয়েছে এই অভিনেত্রীর ক্ষেত্রেও।

একসময় অক্ষয় কুমার এবং রবিনা সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। আসলে সেই সময় অক্ষয় কুমারকে মন দিয়ে বসেছিলেন বলিউডের অনেক অভিনেত্রীরাই। তালিকায় ছিলেন রবিনাও। শোনা যায় তাদের সম্পর্ক বেশ খানিকটা গভীর হয়ে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ে করবেন।

তবে বিয়ের কিছুদিন আগে নাকি বেঁকে বসেন অক্ষয়, জানান তিনি আর বিয়ে করতে চান না। রবিনা এতো বড়ো মানসিক ধাক্কা সহ্য করতে পারেননি। তাই নাকি তিনি আত্মহত্যা করতে চেষ্টা করেছিলেন। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি সেই বিষয়ে মুখ খুলেছেন। জানিয়ে দিয়েছেন এই বিষয়ে তার কোনো আক্ষেপ নেই।

রবিনা বলেন, ‘হতেই পারে। মিডিয়া সবথেকে বড়ো ভূমিকা পালন করেছিল। কারণ তখন তাঁরা তাদের ম্যাগাজিন বিক্রি করার চেষ্টায় ব্যস্ত। তবে আমার কাছে পরিবার ও কাছের মানুষেরা কী ভাবছেন সেটা বেশি জরুরী ছিলো। তারপর কে কী ভাবলো, তা নিয়ে আমি খুব একটা মাথা ঘামাই না।’

উল্লেখযোগ্য, একসময় অক্ষয় কুমার বলিউডের ‘প্লে বয়’ তকমা পেয়েছিলেন। তার জীবনে বহু নারীরা এসেছেন, অনেকেরই মন ভেঙেছেন তিনি। কিছুদিন এক অভিনেত্রীর সাথে সম্পর্কে থাকার পর সেই সম্পর্ক ভেঙে দিয়ে অন্য আরেকজনের সাথে সম্পর্কে যুক্ত হতেন। যদিও বর্তমানে তিনি সুখে সংসার করছেন টুইঙ্কল খান্নার সাথে।

আরও পড়ুন,
*ডাক্তার বা মাস্টার নয়, বোকা হতে চায় রকি! করণ জানলে থমকে যাবে
*অনুপমকে বিয়ের পর সংগীতজগতে কাজের সুযোগ বেড়ে গেলো? একটু ভেবে নিয়ে উত্তর দিলেন প্রশ্মিতা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক