Short Film plan A plan BShort Film: সুন্দরী লিজার 'Hot' ফিগারের নেশায় বুদ যুবক! বোল্ড সিনে ভরা এই শট ফিল্ম

Short Film: বিনোদনের দুনিয়ায় নতুন সংযোজন হয়েছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের। যেখানে নিত্যদিন রহস্য রোমাঞ্চ ভরা ওয়েব সিরিজ(Web Series), শট ফিল্ম(Short Film) রিলিজ হয়ে থাকে। যা দেখার জন্য একপ্রকার মুখিয়ে থাকে দর্শকরা। ২০২৩-সে বাবা ফিল্মের তরফে মুক্তি পেয়েছে ‘প্ল্যান A প্ল্যান B’ শট ফিল্ম।

ক্রাইম স্টোরি অবলম্বনে তৈরি এই শট ফিল্ম(Short Film)-এর মূল কাহিনী কল্পনার উপর ভিত্তি করে তৈরি। যেখানের সুমিত নামে একজন ব্রোকার মধুচক্রের সাথে জড়িত। সে তাঁর ক্লাইন্টকে খুন করার মাস্টার প্ল্যান করেন। লিজার প্রেমের জলে যুবকে ফাঁসিয়ে তাঁর কাছে লিজাকে পাঠায় রাত কাটানোর জন্য। অন্যদিকে ধান্দাবাজ লিজা যে নিজের শরীর বেঁচে রুজি রুটি চালায়, সে যে কারো বিশ্বাসের পাত্রী হতে পারে না। তাঁর প্রমান মেলে এই শট ফিল্ম (Short Film)। লিজা টাকার জন্য সব করতে পারে, সে যখন নিজের নিজের সম্মানের সাথে খেলতে পেরেছেন সেখানে দাঁড়িয়ে একজন ব্রোকার আর কী। কী প্ল্যান করলেন লিজা, যাতে সাপও মরে লাঠিও না ভেঙে। তা জানতে হলে আপনাকে অবশ্যই সম্পূর্ণ দেখতে হবে ‘প্ল্যান A প্ল্যান B’ শট ফিল্ম(Short Film)।

লিজা কী পারবেন তাঁর প্ল্যান কাজে লাগাতে? নাকি সুমিতের কাছে ধরা পড়ে যাবে নিজের বিশ্বাস ঘাতকতা। নাকি সুমিতের ক্লাইন্ট তাঁর সমস্ত কুমতলবের কথা জেনে যাবেন? তা জানা যাবে এই শট ফিল্মে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক