Kakir sathe vaipor oboidho somparko short filmShort Film: যুবতী কাকীর সাথে ভাইপোর অবৈধ সম্পর্ক! ঘরের দরজা বন্ধ করে দেখুন গা গরম কারা এই শট ফিল্ম

Short Film: বাড়িতে সুন্দরী কাকীমা, কাকা সারাবছর বিদেশ থাকেন। সেই সুযোগে কাকী আর ভাইপোর মধ্যে অবৈধ সম্পর্ক। ক্রাইম সিরিজ বাংলায় রিলিজ হওয়া নেয়া এপিসোড লজ্জার সমস্ত সীমা পার করলো। বর্তমান সময়ে অধিকাংশ মানুষ বিনোদনের জন্য উঁকি দিচ্ছে বিভিন্ন ওটিটি প্লাটফর্ম-এ মুক্তি পাওয়া বিভিন্ন ওয়েব সিরিজ ও শর্ট ফিল্মের দিকে। এই সমস্ত শর্ট ফিল্ম সাধারণত যৌন দৃশ্যে ভরপুর। বেশিরভাগ এপিসোডেই দেখানো হয় মুহূর্তে মুহূর্তে বেড সিন।

আজ যে এপিসোডের কথা বলবো, সেখানে দেখানো হয়েছে রাজন নামের যুবক বিয়ে করতে চায় না। তার মা তাকে অনেক বোঝায় কিন্তু তাতে কোন কাজ হয় না। সে কোনদিন বিয়েই করতে চায় না। এর পর ধীরে ধীরে তার মায়ের সন্দেহ হতে থাকে, তাহলে রাজন হয়তো কোন মেয়েকে ভালোবাসে, কারো সাথে সম্পর্কে রয়েছে। অন্যদিকে রাজেন বিয়ে না করার জন্য বাড়িতে নাটক করতে থাকে, যে তাকে ভূতে ধরেছে। আর তার এইসব নাটকের পিছনে আসল কারন হল তার কাকা বিদেশ থাকেন, বাড়িতে সুন্দরী কামুক কাকী, তার পাশাপাশি আবার কাকীর তরুণী মেয়ে নিসে, তার সাথেও সে রয়েছে অবৈধ সম্পর্ক। অর্থাৎ কাকী ও তাঁর মেয়ে, দুজনের সাথেই রোজ চলছে কুকিত্তি।

তাঁর এই পরকীয়া কী তাঁর মায়ের কাছে ধরা পড়বে নাকি সে সারাজীবন এমনটাই করবেন। তা জানতে হলে অবশ্যই ‘কাকী আর ভাইপোর অবৈধ সম্পর্ক’ এপিসোডটি সম্পূর্ণ দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক