Crime Show: ‘দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই’, সবচে বেশি জনপ্রিয় এই ক্রাইম শো

Crime show dui bandhobir premik hol vaiCrime Show: 'দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই', সবচে বেশি জনপ্রিয় এই ক্রাইম শো

Crime Show: এখন কার দিনে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ঠিক কতখানি তা আপনারা সকলেই জানেন। তবে বিভিন্ন ওয়েব সিরিজের পাশাপাশি ক্রাইম শো এপিসোড গুলির জনপ্রিয়তাও বেশ আকাশ ছোঁয়া। আজ আপনাদের এমনি এক ক্রাইম শো এর নিমি এপিসোডের সন্ধান দেব।

‘Crime World Bengali’-এর মিনি এপিসোড ‘দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই’ – এর আসল কাহিনী হল, দুই অপরাধী ভাই-বোন সাধারণ পরিবারের ছেলে মেয়েদের সাথে প্রথমে তাঁরা বন্ধুত্ব সম্পর্ক করে এবং পরে তাঁরা পরকীয়ার সম্পর্ক করে, এ সব হয়ে গেলে তাঁরা এই পরিবারকে ব্যালমেল করে। আজ এমনি একটি ‘Crime World Bangali’-এর মিনি এপিসোড ‘দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই’-এর ক্থা বলবো।

‘দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই’-এই মিনি এপিসোডে দেখানো হয়েছে, জয় এবং মানসী দুই ভাই বোন আর মানসীর বান্ধবী রমা সে যোগা সেখানোর নামে মানসিদের বাড়িতে আসে। আসলে তাঁর উদ্দেশ্য মানসীর ভাই জয়কে নিয়ে প্রেমের জলে ফাঁসানো। আর মানসীর সাথে নিজের ভাই মন্টির সম্পর্ক করে দেওয়া, সে জয়কে নিজের জলে ফাঁসাতে না পারলেও তাঁর ভাই মানসিকে নিজের জালে জোড়িয়ে ফেলেছে এর পর কি হয় তা জানতে হলে আপনাকে অবশ্যই এই মিনি বাংলা ক্র্যাইম শো টি সম্পূর্ণ দেখতে হবে

follow Sangbad Bhavan on google news

‘Shemaroobengali’ নামের ইউটিউব চ্যানেল তরফে ‘Crime World Bengali’ এর মিনি এপিসোড ‘দুই বান্ধবীর প্রেমিক হলো ভাই’ রিলিজ করা হয়েছে। এই মিনি এপিসোড মাত্র কয়েক মাসের মধ্যে প্রায় ৩ লাখের কাছাকাছি ভিউ হয়েছে। আপনি চাইলে নিচে দেওয়া লিংকে দেখে নিতে পারবেন

আরও পড়ুন,
*Crime Show: বান্ধবীর ভাইয়ের সাথে এই কাজ করার চেষ্টা! ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Web Series: বান্ধবীর স্বামীর সাথে পরকীয়া! উল্লুর এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক