'

এই একটি কাজ বদলে দিল শিল্পার জীবন

By BB Mar11,2024 #Shilpa Shetty
This one job changed Shilpa's lifeএই একটি কাজ বদলে দিল শিল্পার জীবন

এই একটি কাজ বদলে দিল শিল্পার জীবন Sangbad Bhavan

বলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তবে বহুদিন হলো তিনি বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। বরং তাকে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে বেশি দেখা যায়। তবে বিগত কয়েক বছরে তার পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন বারংবার প্রকাশ্যে এসেছে। তবে এসবের বাইরে গিয়ে তিনি ব্যবসায়িক জীবনে বদল এনেছেন। কারণ শিল্পা শেঠির রয়েছে দু’টি রেস্তোরাঁ। আর সেই রেস্তোরাঁগুলির বিক্রি নিয়ে এবার মুখ খুলেছেন শিল্পা।

মুম্বাইতে এই রেস্তোরাঁ রয়েছে যার নাম বাস্তিয়ান। শিল্পার ইনস্টাগ্রাম ফিডে প্রায়শই রেস্তোরাঁটি দেখা যায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শিল্পা নিজের রেস্তোরাঁ সম্পর্কে প্রকাশ্যে বেশ কিছু তথ্য সামনে এনেছেন। এর পাশাপাশি তার জীবনের কিছু অজানা গল্প তিনি প্রকাশ করেছেন। শিল্পা জানান, রেস্তোরাঁর এই ব্যবসার সঙ্গে তিনি যুক্ত হতে পেরে গর্বিত।

এরএর তিনি আরও বলেন, তিনি যেহেতু শেঠি পরিবারের অংশ তাই তার রক্তে রয়েছে আতিথেয়তা। তিনি জানান, “আমি ও আমার স্বামী একই ধরনের মানুষ। আমাদের ব্যবসা সালমাতে বেশি কিছু করতে হয় না৷ আমাদের যে পার্টনার রয়েছেন তিনি সুইজারল্যান্ডে গিয়ে সবকিছু করেছেন।” এর পাশাপাশি তিনি রেস্তোরাঁ বাস্তিয়ান সম্পর্কে বলেছেন, “বাস্তিয়ানকে মানুষ কীভাবে ভালোবাসে তা অবিশ্বাস্য।”

এর পাশাপাশি তিনি আরও বলেছেন, “তিন প্রজন্ম পূরণ করতে এবং রেস্তোরাঁ উদযাপনের পুরো পরিবেশ তৈরি করতে পেরে আমরা গর্বিত এবং এটি আমাদের কাছেও একটি প্রশংসার বিষয়।” তবে শিল্পা শেঠির এই রেস্তোরাঁ বেশ চর্চার বিষয়। কারণ অনেকেই এই রেস্তোরাঁ সম্পর্কে অভিনেত্রী কত টাকা উপার্জন করেন সেই বিষয়ে অনুমান করেছেন এবং তা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

কিন্তু সেই অনুমানকে সরিয়ে রেখে শিল্পা জানিয়েছেন, যারা রেস্তোরাঁর উপার্জন সম্পর্কে ধারণা তৈরি করার চেষ্টা করেছেন তারা রেস্তোরাঁর আয়কে অবমূল্যায়ন করেছেন। তিনি আরও জানিয়েছেন, তারা গত আর্থিক বছরে জিএসটি-এর সর্বোচ্চ প্রদানকারী ছিলেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক