Video: Golden god in the silver temple! Anantha-Radhika's wedding invitations have multiple surprisesVideo: রুপোর মন্দিরে সোনার দেবতা! অনন্ত-রাধিকার বিয়ের নিমন্ত্রণপত্রে একাধিক চমক

খুব শীঘ্রই সম্পন্ন হতে চলেছে দেশের সবথেকে ব্যয়বহুল বিয়ের অনুষ্ঠান! হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের কথা বলা হচ্ছে। ইতিমধ্যেই একাধিকবার তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আগামী ১২ই জুলাই থেকে শুরু হতে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে নিমন্ত্রণপত্র বিতরণ করা। তবে সেই নিমন্ত্রণপত্র দেখে চোখ কপালে উঠবে সাধারণ মানুষের। কারণ, সেটি কোনো সাধারণ কার্ড নয় বরং একটি আস্ত মন্দির।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে একটি বাক্স খোলার পর সেখানে রয়েছে রুপোর উপর মন্দির। মন্দিরের মধ্যে রাধাকৃষ্ণ, গনেশ দু,র্গা এবং বিষ্ণুর ছবি। সামনে ঝোলানো রয়েছে বেশ কয়েকটি ছোট ছোট ঘন্টা।

আরেকটা ছোট বাক্সের মধ্যে রয়েছে বিয়ের নিমন্ত্রণপত্র, একটি শাল, বিভিন্ন দেবতার সোনার মূর্তি, রাধিকা এবং অনন্তের নাম খোদাই করা মসলিনের কাপড়। এই ভিডিও প্রকাশ্যে আসতেই সেটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সকলের মুখে একটাই কথা বিয়ের কার্ডই যদি এতো ব্যয়বহুল হয়, তাহলে তাদের বিয়ে ঠিক কতখানি ব্যয়বহুল হতে চলেছে। উল্লেখযোগ্য, ছোট থেকেই একে অপরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ধীরে ধীরে বন্ধুত্ব, প্রেম অবশেষে সেই সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন তারা।

এর আগে গুজরাটে বসেছিল তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান। যেখানে বলিউডের তারকা থেকে শুরু করে বিদেশী তারকাদেরও দেখা গিয়েছে। পরবর্তী সময়ে বিদেশে তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব সম্পন্ন হয়েছে। আর এবার ১২ জুলাই থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক