'

সিঁথি ভরতি সিঁদুর! দোলের দিন প্রকাশ্যে নববধূ তাপসী, ছবি ভাইরাল

By BB Mar27,2024
Taapsee Pannu wears sidoor on holi picture sparks her wedding rumourসিঁথি ভরতি সিঁদুর! দোলের দিন প্রকাশ্যে নববধূ তাপসী, ছবি ভাইরাল

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। আর সেই বিয়ে হয়েছে পরিবার ও খুব কাছের বন্ধুদের নিয়ে। তাই কোনোরকম খবর প্রকাশ্যে জানা যায়নি। বলি পাড়ার তেমন কেউ বিয়েতে হাজির ছিল না বলেই জানা গিয়েছে। তবে সম্প্রতি তাপসীর একটি ছবি নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে। কিছুদিন আগেই ছিল হোলি। সকলেই পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে এই দিনটি কাটিয়েছেন।

তেমনই তাপসী তার পরিবারের সঙ্গে এই দিনে আনন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হোলির ছবি। সকলের গায়ে, মুখে রয়েছে আবির। কিন্তু তাপসীর সিঁথিতে দেখা গিয়েছে সিঁদুর। অভিনেত্রী নিজের বিয়ে নিয়ে প্রকাশ্যে কিছু না বলায় এখনও নিশ্চিত নয় কেউই কপালে সেটি সিঁদুর নাকি আবির। কিন্তু চর্চা চলছে তুঙ্গে।

জানা যাচ্ছে, উদয়পুরের প্যালেসে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের গলায় মালা দিলেন তাপসী। তারা দীর্ঘ নয় বছর ধরে সম্পর্কে রয়েছেন। বিনোদন জগতের মানুষের সঙ্গে খেলার জগতের মানুষের পরিণয় নতুন কিছু নয়। এমন উদাহরণ রয়েছে একাধিক। জানা যাচ্ছে, গত ২৩শে মার্চ ম্যাথিয়াসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তাপসী।

তাপসী পাঞ্জাবি ও ম্যাথিয়াস খ্রিস্টান। তবে তাদের বিয়ে পাঞ্জাবি রীতি মেনেই হয়েছে বলে শোনা গিয়েছে। বিয়েতে খুব কাছের বন্ধুবান্ধব ও পরিবারের উপস্থিতি ছিল। বহুদিন ধরেই ম্যাথিয়াস ও তাপসীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা নিজেরা সোশ্যাল মিডিয়ায় কিছু জানাননি। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ছবি সেই অনুমানে সিলমোহর দিয়েছে।

বর্তমানে বলিউডের বিয়ে মানেই ডেসটিনেশন ওয়েডিং। সাধারণভাবে নয় বরং ধুমধাম করে বিয়ে সারেন সকলে। তবে তাপসী হেঁটেছেন একেবারে অন্য পথে। নিজেকে বলিউড সেলেব্রিটিদের চিরাচরিত জাঁকজমকপূর্ণ বিয়ের মোড়ক থেকে যেনো সরিয়ে নিলেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক