'

‘নো মেকআপ’ লুকে ছবি দিয়ে তুমুল ট্রল্ড শুভশ্রী

By BB Mar23,2024
Tumul Subhasree trolled with 'no makeup' look'নো মেকআপ' লুকে ছবি দিয়ে ট্রল্ড তুমুল শুভশ্রী

এবার ‘নো মেকআপ’ লুকের ছবি পোস্ট করে তুমুল ট্রোলিংয়ের শিকার হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)! এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। সংসার, সন্তান সামলেও চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। কিছুদিন আগে তিনি জন্ম দিয়েছেন কন্যা সন্তান ইয়ালিনীর।

তবে মেয়ের জন্মের কিছুদিন পর থেকেই ফের কাজে ফিরেছেন তিনি। যদিও কাজের মাঝেও নিজের জন্য সময় রাখতে ভোলেন না এই অভিনেত্রী। সেরকমই নিজস্ব সময়ের বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানে তিনি জানিয়েছেন এগুলি তার মেকআপ ছাড়া ছবি।

ছবিতে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের টপ এবং ডেনিম শর্টস পরে রয়েছেন তিনি। হাতে স্মার্টওয়াচ এবং চুল খোলাই রেখেছিলেন। তবে সেই ছবি দেখার পরেও তুমুল ট্রোলিং শুরু করেছেন নেটিজেনরা। কেউ যেমন বলেছেন, ‘নো মেকআপ নাকি নো মেকআপ লুক?’ আবার আরেকজন লিখেছেন, ‘লিপস্টিকের শেড দারুণ।’

আসলে সকলের মুখে একটাই কথা তিনি অবশ্যই মেকআপ করেছেন। আর মেকআপ করেই নাকি ‘নো মেকআপ লুক’ এনেছেন তিনি। অন্যদিকে ট্রোলিংয়ের পাশাপাশি প্রশংসাও করেছেন অনেকে। যেমন মৌনি রায় লিখেছেন, ‘সুন্দরী।’ আকৃতি কক্কর লিখেছেন, ‘ক্লাসি এবং আসল ছবি।’

Tumul Subhasree trolled with 'no makeup' look
‘নো মেকআপ’ লুকে ছবি দিয়ে তুমুল ট্রল্ড শুভশ্রী

আবার কারো কারো মতে এই অভিনেত্রীর ফিল্টারের প্রয়োজন হয় না, তিনি আসলেই ভীষণ সুন্দর। উল্লেখযোগ্য, খুব শীঘ্রই রাজ চক্রবর্তীর ‘বাবলি’ সিনেমায় দেখা যাবে তাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। কাজ, সংসার মিলিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক