Ull web series Julie Seaton 2শরীরের চাহিদা মেটাতে পরকীয়ায় মাতলেন নার্স, ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই সিরিজ

একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল ‘উল্লু’। এই প্ল্যাটফর্মে একাধিক প্রাপ্ত বয়স্ক সিরিজ মুক্তি পায়। সম্প্রতি এমনই একটি সিরিজের ট্রেলার মুক্তি পেলো। আর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে। এতদিন এই প্ল্যাটফর্মে যে সিরিজ দেখা যেতো তা শুধুমাত্র বোল্ড দৃশ্য বেশি প্রাধান্য পেতো। তবে বর্তমানে হরর সিরিজও হাজির হয়েছে। তবে ভুত না থাকলেও গায়ে কাঁটা দেওয়ার মতনই রহস্য রয়েছে গোটা সিরিজ জুড়ে।

‘জুলি’ পার্ট ২-এর এই ট্রেলারে দেখা গিয়েছে একজন নার্স রয়েছেন যিনি সকলকে শরীরের প্রলোভন দেখান। এরপর তাদের ঘন অন্ধকার জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে কী করবেন তা জানার জন্য দেখতে হবে নতুন ওয়েব সিরিজটি। তবে সিরিজে দেখা গিয়েছে বেশ কিছু মানুষের গোপনাঙ্গ কেটে দেওয়ার পর তারা মারা গিয়েছেন।

তবে গোটা ঘটনাটি জানার জন্য পুরো সিরিজটি দেখতে হবে। এই সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন নেহাল ভাদুলিয়া এবং দিবজ্যোতি দাস। ট্রেলার মুক্তি পাওয়ার পর সকলেই তা দেখে ফেলেছেন। আর সিরিজে অভিনয় করা তারকাদের প্রশংসা করেছেন সকলে। সকলেই দারুণ অভিনয় করেছেন বলেও প্রশংসা করেছেন অনেকে।

তবে এইসমস্ত প্ল্যাটফর্মে যারা অভিনয় করেন তাদের যথেষ্ট সাহসী হতে হয়। তার কারণ এই সমস্ত প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সিরিজগুলিতে বোল্ড দৃশ্যের ছড়াছড়ি থাকে। তাই নিজের মানসিক প্রস্তুতি সেভাবে না নিলে এই প্ল্যাটফর্মের সিরিজগুলিতে অভিনয় করা যায় না। এই প্ল্যাটফর্মে যারা অভিনয় করেন তারা মেইনস্ট্রিমে অভিনয় করেন না।

যদিও এই প্ল্যাটফর্মের সিরিজগুলি বাড়ির সকলের সামনে দেখা যায় না৷ তবুও প্রতিটি দৃশ্য হয় টানটান যা আপনাকে আকৃষ্ট করবে চুম্বকের মতন। এর পাশাপাশি এই সিরিজে রয়েছে একাধিক রোম্যান্টিক ও উত্তেজনাকর দৃশ্য।

আরও পড়ুন,
*Crime Show: বান্ধবীর ভাইয়ের সাথে এই কাজ করার চেষ্টা! ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Crime Stories: লাভলী বৌদির পরকীয়ার ফাঁদে রাহুল, গভীর রাতে ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক