Sandhya Roy: Veteran actress Sandhya Roy admitted to the hospital with chest discomfort!Sandhya Roy: বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়!

Sandhya Roy: অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়! বুকে অস্বস্তি নিয়ে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সোমবার ছিল অভিনেতা অনুপ কুমারের জন্মদিন। এই উপলক্ষ্যেই প্রয়াত অভিনেতা সম্পর্কে তার কাছে জানতে ফোন করা হয়েছিল সংবাদমাধ্যমের তরফ থেকে।

তখন তার সহকারী জানিয়েছেন কথা বলার মতো অবস্থায় নেই অভিনেত্রী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই বিষয়ে সহকারী জানিয়েছেন, ‘আচমকাই বুকে অস্বস্তি শুরু হয়। জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসি ওনাকে। চিকিৎসকেরা জানিয়েছেন, কী হয়েছে এখনই বলা যাচ্ছে না। আপাতত দিন কয়েক তাকে ভর্তি থাকতে হতে পারে।’

বর্তমানে অভিনেত্রীর বয়স ৭৯ বছর। তাই বয়সজনিত কিছু সমস্যা রয়েছে তার শরীরে। এরপর হঠাৎ করে আজ তার বুকে সামান্য অস্বস্তি শুরু হয়। ফলস্বরূপ হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে। অন্যদিকে ষাট ও সত্তরের দশকে অনুপ কুমার এবং সন্ধ্যা রায়ের জুটি ছিল তুমুল জনপ্রিয়।

প্রথমবার ‘আহ্বান’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। এরপর তারা একসাথে জুটি বেঁধে উপহার দিয়েছেন একের পর এক সিনেমা। যে তালিকায় রয়েছে, ‘জীবন কাহিনী’, ‘ঠগিনী’, ‘আলোর পিপাসা’, ‘হাই হিল’, ‘পলাতক’ ইত্যাদি। সন্ধ্যা রায় অভিনীত সবথেকে জনপ্রিয় সিনেমাটি বলে ‘বাবা তারকনাথ’।

জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন তিনি বিয়ে করেন পরিচালক তরুন মজুমদারকে। তারা দু’জনে একসাথে বেশ কিছু প্রথম সারির নায়িকাকে আবিষ্কার করেছিলেন। ২০১৪ সালে তিনি রাজনীতিতে প্রবেশ করেন। লোকসভা নির্বাচন লড়েছিলেন তৃণমূল কংগ্রেসের হয়ে। সেখানে জয়লাভ করে তিনি সাংসদ পদ লাভ করেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক