'

জড়িয়েছিলেন কন্ডোম বিতর্কে, এবার কিন্তু শিবলিঙ্গে পুজো দিয়েই ভোট প্রচারে নামলেন সায়নী

By BB Mar24,2024
Saini was involved in the condom controversy, but this time he started campaigning for votes by worshiping Shivalingaজড়িয়েছিলেন কন্ডোম বিতর্কে, এবার কিন্তু শিবলিঙ্গে পুজো দিয়েই ভোট প্রচারে নামলেন সায়নী

একসময় শিবলিঙ্গে কনডম পরানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তুমুল কটাক্ষের শিকার হয়েছিলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূলপ্রার্থী সায়নী ঘোষ! আর এবার আগত লোকসভা নির্বাচনের আগে প্রচারে বেরিয়ে সেই শিবলিঙ্গেই পুজো দিতে দেখা গেলো তাকে।

তাহলে কি পুরনো বিতর্ককে এড়াতেই এমনটা করলেন তিনি? এমনই প্রশ্ন সকলের মনে। সায়নী ঘোষ মানেই বিতর্ক। মাঝেমধ্যেই কোনো না কোনো কারণে সমালোচনায় জড়িয়ে পড়েন তিনি। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করলেও বর্তমানে তাকে খুব বেশি অভিনয় জগতে দেখা যায় না।

কারণ, বর্তমানে তিনি রাজনীতিতেই মনোনিবেশ করেছেন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে আগামী লোকসভা নির্বাচনের সময়সূচী। সমস্ত দলের প্রার্থীরা কোমরবেঁধে নেমে গিয়েছেন ভোটপ্রচারে। সেরকমই যাদবপুরের তৃণমূলপ্রার্থী সায়নীও প্রচারে বেরিয়েছিলেন।

গত শনিবার রাজপুর-সোনারপুর পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকায় ফিরদৌসী বেগম-সহ অন্যান্য কর্মীদের সাথে প্রচারে বেরিয়েছিলেন তিনি। আর প্রচারের আগেই তাকে শিবলিঙ্গে পুজো দিতে দেখা যায়। যদিও এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন এলাকারবাসীদের মঙ্গলকামনায় তিনি পুজো করেছেন।

তবে সকলে মনে করছেন পুরনো বিতর্কের কারণেই এমনটা করেছেন তিনি। উল্লেখযোগ্য, ২০১৫ সালে ট্যুইটারে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে দেখা যায় এইডস সচেতনতার ম্যাসকট বুলাদি শিবলিঙ্গে পড়াচ্ছেন। আর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘বুলাদির শিবরাত্রি। এর থেকে বেশি কার্যকরী হতে পারেন না ঈশ্বর।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক