Viral Video: Singer Palak Muchhal fed poor children with her own handsViral Video: গরিব শিশুদের নিজের হাতে খাবার মেখে খাওয়ালেন গায়িকা পলক মুচ্ছল

বলি পাড়ার জনপ্রিয় গায়িকা হলেন পলক মুচ্ছল। অনেক অল্প বয়স থেকে তিনি নিজেকে মানব সেবার কাজে জুড়ে নিয়েছেন। দুঃস্থ শিশুদের পাশে গিয়ে দাঁড়াতে সবসময় নিজেকে এক পা এগিয়ে রাখেন গায়িকা। এই কাজই নাকি তাকে আনন্দ দেয়। সম্প্রতি দুঃস্থদের খাওয়ানোর উদ্যোগ নিলেন তিনি। এক সাক্ষাৎকারে পলক জানিয়েছেন, তিনি কনসার্ট করেন দুঃস্থ শিশুদের একটু সুন্দর জীবন দেবেন বলে।

সম্প্রতি সেই শিশুদের খাওয়ানোর দায়িত্ব নেওয়ার পাশাপাশি তাদের খাইয়ে দিতে দেখা গেলো পলককে। গায়িকার গমন মানবিক রূপ যা দেখে মুগ্ধ সকলে। গায়িকা মাঝেমধ্যে অনাথ আশ্রমে গিয়ে সময় কাটিয়ে আসেন। পলকের এই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সকলেই তার প্রশংসা করেছেন।

কেউ কেউ লিখেছেন, “পলক দিদি আপনি সত্যিই ঈশ্বরেী মতন।” আবার কেউ লিখেছেন, “অনেককে দেখেছি তবে আপনার মতন মানুষ দেখিনি।” অথবা “আপনি তো স্বর্গ থেকে নেমে আসা পরী।” গমন অনেক মন্তব্য নেট দুনিয়ার মানুষকে করতে দেখা গিয়েছে। সকলেই গায়িকার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

কিছুদিন আগে এক কনসার্টে গায়িকা জানান তার কনসার্টে গোটা টাকাটি যাবে ৩০০০ শিশুর হৃদযন্ত্রের অস্ত্রোপচারে। সেই উদ্যোগের পর পলক জানান, আরও ৪১৩ জন শিশু তার সাহায্যের প্রতীক্ষা করে রয়েছে। শিশুদের সেবা প্রসঙ্গে গায়িকা বলেন, “আমি যখন অনেক ছোট, তখনই আমি এই উদ্যোগ নেওয়া শুরু করি। আমি গান শুরু করার অন্যতম কারণই ছিল এটা।”

তিনি আরও বলেন, “শীতকালে ফুটপাথের নিচে বসে থাকা বাচ্চাদের জন্য আমার সবসময় অপরাধবোধ হত। যাঁদের নিজেদের শরীর ঢেকে রাখার জন্য প্রয়োজনীয় কাপড়টুকুও নেই, তারাই হয় আমি যে ট্রেনে যাতায়াত করি, সেখানকার পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করে। তাঁদের সুস্থ জীবন দিতে দায়িত্ব অনুভব করি।”

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক