"Can't get out" why did he say "Tripti Dimri"?অ্যানিম্যাল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়র পর লজ্জায় পড়েছিলেন, 'বাইরে বেরোতে পারব না' কেন বললেন তৃপ্তি দিমরি?

বলি পাড়ায় এখন জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেেন তৃপ্তি দিমরি(Tripti Dimri)। রনবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করার পর তার জনপ্রিয়তা যেনো আকাশচুম্বী । গোটা দেশের মানুষ তাকে চিনতে শুরু করেছেন। সিনেমাপ্রেমী মানুষেরা তাকে চিনতে শুরু করেছেন। যদিও এই সিনেমার আগে অভিনেত্রীর জনপ্রিয়তা থাকলেও এতটা বেশি তা চোখে পড়েনি।

তৃপ্তি প্রথম জনপ্রিয়তা পান ‘বুলবুল’ ছবির হাত ধরে। ছবিটি লক ডাউনে মুক্তি পায় এবং সিনেমা প্রেমীরা এই ছবি ভালোবেসে ফেলেন। এরপর চর্চায় উঠে আসেন তৃপ্তি। এরপর তাকে ‘কলা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে একজন গায়িকার চরিত্রে। যেই ছবিতে দীর্ঘদিন পর অভিনেত্রী অনুষ্কা শর্মাকেও দেখা গিয়েছে। এভাবেই ধীরে ধীরে চেনা মুখ হয়ে ওঠেন তৃপ্তি।

তবে ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে তিনি যে সাফল্য পেয়েছেন তা এর আগে পাননি। কিন্তু কেরিয়ারের দারুণ সময়ে দাঁড়িয়েও অতীতকে ভুলে যাননি তিনি। তার প্রথম ছবি যেখাবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল তা ভেবে আজও মন কারাপ হয় তার। তার প্রথম ছবি হল ‘লায়লা মজনু’।

এই ছবি প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে তৃপ্তি জানান, যখন ‘লায়লা মজনু’ মুক্তি পাবে তার আগে আমি পালি মার্কেট থেকে আনাজপাতি কিনতাম। ভাড়া করে থাকতাম একটা ফ্ল্যাটে। আর সেই সময় আমি ভাবতাম এই একটা ছবি মুক্তি পাওয়ার পরই আমি দারুণ বিখ্যাত হয়ে যাব। রাস্তায় বেরোলেই আমায় সবাই চিনে যাবে। আমি আর বেরোতেই পারব না।”

এরপর তিনি বলেন, “কিন্তু তেমনটা একেবারেই হল না। গুটিকয় মানুষ সেই ছবি দেখেছিল। ছবিটা ফ্লপ হওয়ার পর খুবই ভেঙে পড়েছিলাম। এরপর অনেক অফার পাই, কিন্তু আর উৎসাহিত বোধ করতাম না। ওয়ার্কশপ করা শুরু করি, নিজেকে আরও উন্নত করায় মন দিই। তারপর বুলবুল ছবিতে সুযোগ পাই।” ২০১৮ সালে বড় পর্দায় মুক্তি পায় ‘লায়লা মজনু’। এরপর দুই বছর তিনি নিজেকে সময় দিয়েছেন, আরও উন্নত করেছেন। ফের ‘বুলবুল’ ছবির হাত ধরে বড় পর্দায় ফিরে এসেছেন। আগামীতে তিনি অভিনয় করতে চলেছেন ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক