'

ইউইং সারকোমা-য় প্ৰয়াত লিয়া স্মিথ, এই রোগই প্রাণ কেড়েছিল ঐন্দ্রিলার

By BB Mar14,2024
Leah Smith dies of Ewing sarcoma, the disease that claimed Aindrila's lifeইউইং সারকোমা-য় প্ৰয়াত লিয়া স্মিথ, এই রোগই প্রাণ কেড়েছিল ঐন্দ্রিলার

ক্যান্সারের কারণে আরও একটি প্রাণের স্পন্দন থেমে গেলো। প্রয়াত হলেন টিকটক তারকা লিয়া স্মিথ। মাত্র ২২ বছর বয়সে ক্যান্সারের মতন মারণ রোগের কারণে মৃত্যু হল তার। আর তার মৃত্যুর খবর প্রকাশ সোশ্যাল মিডিয়ায় জানান তার প্রেমিক। এরপরই তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় লিয়ার হাফ মিলিয়নের বেশি ফলোয়ার ছিল বলে জানা গিয়েছে।

লিয়ার মৃত্যুর পর তার পোস্টে নেট দুনিয়ার একাংশ শোক প্রকাশ করেছেন। এত অল্প বয়সে মৃত্যু একেবারেই অনভিপ্রেত। তার প্রেমিক জানিয়েছেন, গত ১১ই মার্চ ১১:৩০ মিনিটে মৃত্যু হয় লিয়ার৷ তিনি কখনও তার ভালোবাসার মানুষটিকে ভুলবেন না।

Leah Smith died of Ewing sarcoma
লিয়া স্মিথ

তিনি বলেন, “আমি দেখতে চাই যে, সবাই লিয়া সম্পর্কে কথা বলছে এবং সে কতটা আশ্চর্যজনক এবং সে সবাইকে কতটা সাহায্য করেছে৷ আমরা লিয়াকে কখনোই ভুলে যেতে দেব না।”

যদিও স্মিথ লিয়ার চিকিৎসার সময় হাসপাতালের বিছানায় শুয়ে শুয়েই অনুগামীরা তার আরোগ্য কামনা করে কী বলেছেন সেই মন্তব্যগুলি পড়ে শুনিয়েছেন। তিনি জানান, লিয়া ও তর পরিবারের জন্য তা যা করেছেন তার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন। জানা যাচ্ছে, তিনি ১০ মাস পিঠে ব্যথায় ভুগছিলেন।

এরপর বাম পায়ে তিনি অসাড় অনুভব করেন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে বিভিন্ন চিকিৎসার পর তার ক্যান্সার ধরা পড়ে। এই একই প্রকার ক্যান্সারে ভুগছিলেন টলি পাড়ার প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে ক্যান্সারের মতন মারণ রোগের কারণে প্রাণ হারান তিনি। অস্টিওসারকোমার পরে ইউয়িং সারকোমা দ্বিতীয় সর্বোচ্চ সংখ্যক হাড়ের ক্যানসার।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক