'

‘আমি ভালো নেই’ কেন এমন বলেছিলেন সুশান্ত সিং রাজপুত? ফাঁস করলেন অভিষেক কাপুর

By BB Mar5,2024
Why did Sushant Singh Rajput say 'I'm not good'? Abhishek Kapoor exposedসুশান্ত সিং রাজপুত

দেখতে দেখতে ৪ বছর কেটে গিয়েছে। বলিউড হারিয়েছে এক প্রতিভাবান তারকাকে। তিনি হলেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যু এখনও রহস্য। আসলেই তিনি আত্মহত্যা করেছিলেন নাকি অন্যভাবে মৃত্যু হয়েছিল তার তা এখনও অজানা।

তবে এমন একজন গুণী অভিনেতার এত অল্প বয়সে মৃত্যু অনেকেই মেনে নিতে পারেননি৷ তবে সেই মৃত্যু রহস্যের এখনও তদন্ত চলছে। আদতে কি হয়েছিল সেই দিন তা নিয়ে নানান জলঘোলা হলেও বর্তমানেসেটি বিচারাধীন বিষয়।

এমন পরিস্থিতিতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে কিছু মন্তব্য করলেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কাপুর।

তিনি জানান, যখন ‘কেদারনাথ’ শ্যুটিং চলছিল তার বহুদিন আগে থেকেই সুশান্ত খুব বিরক্ত ছিলেন। তিনি অন্য চিন্তায় ব্যস্ত ছিলেন। তিনি আরও বলেন, সুশান্ত এমন একজন মানুষ ছিলেন যিনি সকলকে অনুপ্রাণিত করতেন। শ্যুটিং চলাকালীন সেইসময় সারা আলি খানকে নানানভাবে সাহেব করেছিলেন সুশান্ত।

পরিচালক আরও বলেন, তবে আমি লক্ষ্য করেছিলাম সুশান্তের মনে কিছু একটা চলছে। সবসময় ওকে চিন্তিত লাগতো। শ্যুটিং শেষ হলে সকলের থেকে দূরে বসে থাকতো। কিন্তু কখনোই মন খুলে কথা বলেননি তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক