'

বহুদিন লটারি কেটেও টাকা না মেলায় আত্মঘাতী তাঁত শ্রমিক

By BB Mar5,2024
Weaving worker committed suicide after winning lottery for many days without getting moneyবহুদিন লটারি কেটেও টাকা না মেলায় আত্মঘাতী তাঁত শ্রমিক

লটারি কাটার নেশা বহু বছর ধোরে। একবার লটারিতে টাকা মিললেও পরে আর মেলেনি টাকা। সেই প্রথম ও সেই শেষ। বহুদিন ধোরে লটারি কাটার পর টাকা না মেলায় অবসাদে ভুগছিলেন তিনি। আর সেই অবসাদ থেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বসলেন এক তাঁত শ্রমিক। মৃত্যুর করণ এমনটাই মনে করছেন পরিবার।

সূত্র মারফত খবর, নদিয়ার ফুলিয়া(Phulia) বাস স্ট্যান্ড পাড়া এলাকার বাসিন্দা মৃত রঞ্জন বসাক। তার বয়স ৬১ বছর। ৩ মার্চ রবিবার রাতে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশেই একটি চালার নিচে ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার করে পরিবারের লোকেরাই।

এ বিষয়ে মৃতের ছেলে সঞ্জয় বসাক জানিয়েছিন, তাঁর বাবা বহুদিন ধরে লটারি কাটায় অভ্যস্ত ছিলেন। তিনি লটারির টাকা পেয়েছেন শুধু একবারই। তার পর থেকে লটারি কাটার নেশা আরও বেড়ে যায় তাঁর।

কিন্তু বহুদিন লটারি কাটলেও কোনো টাকা পাননি। টাকা না পেয়ে মানসিক ধীরে ধীরে অবসাদের শিকার হয়ে পড়েন রঞ্জনবাবু। লটারিতে টাকা না মেলায় এই আত্মহত্যা, বলে দাবি করেছেন মৃত রঞ্জনবাবুর ছেলে সঞ্জয়।

৪ মার্চ সোমবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠানো হয়। আর অন্যদিকে রঞ্জনবাবুর এই আকস্মিক মৃত্যুর ঘটনায় একেবারে হতবাক পরিবার সহ এলাকা বাসিনরা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক