A big gift when you come to the world of happiness of Saurabh-Darshan!সৌরভ-দর্শনার সুখের সংসারে এলে বড় উপহার!

গতবছর ১৫ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন টলিউডের দুই জনপ্রিয় তারকা। তারা হলেন দর্শনা বণিক ও সৌরভ দাস। সৌরভ ও দর্শনা দু’জনেই সিনেমা জগতের জনপ্রিয় তারকা। এর পাশাপাশি তারা ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। দর্শনা জানিয়েছিলেন তিনি লিভ ইনে থাকতে চান না৷ বরং বিয়ে করে দেখতে চান। তারপরই তার সঙ্গে সৌরভের বিয়ে হয়ে যায়।

তাদের দু’জনের রসায়ন কতটা কাজ করবে তা দেখতে চেয়েছিলেন। বর্তমানে দু’জনেই সম্পর্কে বুঁদ হয়ে গিয়েছেন। বিয়ে করার পর দেখতে দেখতে কেটে গিয়েছে ৬ মাস৷ আর ৬ মাস পর একটি দারুণ সুখবর শেয়ার করলেন সৌরভ। বিয়ের ৬ মাস পর পেলেন এক দুর্দান্ত চমক।

A big gift when you come to the world of happiness of Saurabh-Darshan!
সৌরভ-দর্শনার (ছবি: সৌরভ দাস ইন্সট্রাগ্রাম )

আর তা হল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে বিয়ের উপহার। বিশ্ব বাংলা লেখা কাগজের ব্যাগের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সৌরভ। ব্যাগের গায়ে লেখা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ে নাম। এই ব্যাগের পাশেই রাখা রঙিন কাগজে মোড়া একটু উপহার। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৌরভ লেখেন, “থ্যাঙ্ক ইউ সো মাচ চিচি। বিয়ের উপহারের জন্য।”

ছয় মাস আগে বাঙালি রীতি মেনে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে হয় দর্শনা ও সৌরভের৷ তপসিয়ার অর্কিড ব্যাঙ্কোয়েট অ্যান্ড গার্ডেনে বসেছিল বিয়ের আসর। বিয়েতে সৌরভকে বাঙালি বরের সাজে ও দর্শনাকে বাঙালি কনের সাজে দেখা গিয়েছিল। বিয়েতে হাজির ছিলেন জনপ্রিয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

Sourav Instagram Story 1717845968138 17178459775543

জানা যায়, ‘অল্প হলেও সত্যি’ সময় থেকে শুরু হয় দর্শনা ও সৌরভের প্রেম। এরপর সময় যত এগিয়েছে ততই জোরালো হয়েছে তাদের সম্পর্ক। অনেকেই পরামর্শ দিয়েছিলেন দর্শনাকে যাতে তিনি সৌরভকে বিয়ে না করেন৷ তবে অবশেষে বিয়ের ছয় মাস কাটিয়ে ফেলেছেন তারা।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক