Short Film Friend's WifeShort Film: বেড়াতে এসে বন্ধুর সুন্দরী স্ত্রীর সাথেই ভারপুর রোমান্স! বেডসিনে ভরা এই শট ফিল্ম ঘরের দরজা বন্ধকরে দেখুন

Short Film: অরিজিনাল বাংলা ফিল্মের তরফে চলতি বছর ২০২৪ -এ মুক্তি মেয়েছেলে ‘বন্ধুর স্ত্রী’ শট ফিল্ম(short film)। নেটিজেনদের বিনোদন জোগানোর সেরা মাধ্যম হয়ে উঠেছে বিভিন্ন ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া শট ফিল্ম(Short Film)

উল্লেখ্য, অধিকাংশ শট ফিল্মের মূল কাহিনী অপরাধ মূলক, যেখানে ফুটিয়ে তোলা হয় মানব চরিত্রের সবচেয়ে নোংরা দিক। মানুষ ষড়রিপুর বসিভূত হয়ে অনেক সময় এমন কাজ করে বসেন যা সুস্থ স্বাভাবিক মানুষের পক্ষে সম্ভব নয়। তেমন সব কাহানী নিয়েই দেখা মেলে শট ফিল্মের।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বন্ধুর স্ত্রী’ বাংলা শট ফিল্ম(Short Film)-এ দেখানো হয়েছে ঋষির বন্ধু দিল্লি থেকে মুম্বাই এসেছেন তাঁর কাছে থাকবেন বলে। এদিকে ব্যাস্ত ঋষি কাজের চাপে চলে যায়, বন্ধুকে জানায় সে সন্ধ্যায় ফিরবে।

ঋষি বাড়ি থেকে বেরোতেই বাড়িতে প্রবেশ করে এক সুন্দরী মহিলা যাকে দেখে যুবক নিজের বেঁধে রাখতে পারেন না, ফলে তাঁদের মধ্যে তৈরী হয় শারীরিক সম্পর্ক। এর সুন্দরী চলে যায়। কিন্তু সে আবার আসবে এমনটা জানিয়ে যান যুবককে।

এর পর বন্ধু বাড়িতে এলে রাতে পার্টি করতে করতে কোথায় কথায় ঐ যুবক জানতে পারেন সে যে মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন সে তাঁর বন্ধুর স্ত্রী! এখানেই শেষ নয়, তাঁর স্ত্রী মারা গেছে মাস দুই আগেই! তাহলে ঐ যুবক কার সাথে সম্পর্ক করলো? সে কী ভুত? নাকি বন্ধুর স্ত্রীর মত দেখতে অন্য কোনো সুন্দরী? তা জানতে হলে দেখতে পারেন এই শট ফিল্ম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক