20240708 195014

ভিন্ন ধর্মে বিয়ে করেও নিজের ধর্ম নিষ্ঠাভাবে পালন করে চলেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য! সম্প্রতি তারই ঝলক দেখা গেলো তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। বাড়িতে সত্যনারায়ণ পুজোর আয়োজন করেছিলেন তিনি। পাশাপাশি এদিন ছিল তার ইন্ডাস্ট্রিতে ১৩ বছর পূর্তি।

তাইতো দিনটি বিশেষভাবে উদযাপন করেছেন অভিনেত্রী। গোলাপী সালোয়ারে পুজোয় বসেন দেবলীনা। এরপর ১৩ বছর উপলক্ষ্যে কেক কাটতে দেখা গিয়েছে তাকে। সেই ভিডিও তিনি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সাথে ক্যাপশনে বেশ কিছু কথা লিখেছেন তিনি।

লেখেন, ‘আমাদের বাড়িতে সত্যনারায়ণ পুজো। আমরা এই পুজোর জন্য বিশেষ প্রসাদ প্রস্তুত করেছিলাম। ক্ষীর, শিরা এবং ঘোল (যাকে বাঙালীরা সিন্নি বলে)। এই ঘোল গমের আটা, দুধ, কলা, চালের আটা, গুড় এবং চিনি দিয়ে তৈরি। এই প্রসাদ সবসময় আমাদের বাড়িতে পুজোর প্রধান অংশ ছিল।’

আরও লেখেন, ‘আমরা এই শুভ অনুষ্ঠানের জন্য কিছু বিশেষ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছিলাম। এই বার্ষিক আচারে, আমরা আমাদের পরিবারের মঙ্গলের জন্য ভগবান সত্যনারায়ণের আশীর্বাদ চাই৷’ অন্যদিকে আরো জানিয়েছেন তিনি ১৩ বছর পূর্তির কথা ভুলেই গিয়েছিলেন।

তবে অনুরাগীরাই নাকি তাকে সেই কথা মনে করিয়ে দিয়েছেন ফুল এবং কেক পাঠানোর মাধ্যমে। পুজোর সময় যদিও সেখানে তার স্বামী শাহনাওয়াজ শেখকে দেখা যায়নি। তবে কেক কাটার সময় পাশেই ছিলেন দেবলীনার। এইসব ছবি ও ভিডিও পোস্ট করতেই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক