kmc 20240321 180758 1ডলির জনপ্রিয়তা আকাশ ছোয়া, নিজস্বী তুলতে বিদেশি সুন্দরী

বিল গেটস নিজেই এসে ডলির হাতের তৈরি চা খেয়েছেন, এবং ডলির সাথে ছবি তুলেও বেশ কিছু সময় কাটিয়েছেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মোতো তীব্র গতিতে বাড়ছে ডলি চা ওয়ালার ক্রেজ। খুবি অল্প সময়ের মধ্যেই ডলি এখন সেলিব্রিটি হয়েগেছেন। শুধুমাত্র তাঁর সঙ্গে ছবি তোলার জন্য বিদেশ থেকে ছুটে আসছে সুন্দরী মেয়ে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ডলি চা ওয়ালার একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটির মধ্যে ডলির সঙ্গে ছবি তুলতে দেখা যাচ্ছে এক বিদেশি সুন্দরী মেয়েকে।

চা ওয়ালা ডলি তার নিজস্ব কিছু স্টাইলের জন্যে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে বিল গেটস যে ডলির হাতের তৈরি চা খেয়েছিলেন এবং তাঁর সঙ্গে নিজস্বী তুলেছেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই ডলির জনপ্রিয়তা যেন একেবারে আকাশ ছোঁয়া হয়ে গেছে। বর্তমানে ডলি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে বিদেশি সুন্দরী মেয়ে ডলির চায়ের দোকানে এসে তার সঙ্গে ছবি তুলছেন!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির মধ্যে ডলি’কে চা বানিয়ে গ্লাসে ঢালতে দেখা যাচ্ছে এবং বিদেশ থেকে আসা সুন্দরীকে ডলির সাথে ছবি তুলতে দেখা যাচ্ছে। ডলি চাওয়ালা এই ভিডিওট নিজেই  ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক