'

স্ত্রী সোমিকে প্রকাশ্যে চুমু খেলেন রাখির প্রাক্তন বর আদিল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

By BB Mar21,2024
Rakhi's ex-husband Adil kissed his wife Somi publicly! Viral video at lightning speedস্ত্রী সোমিকে প্রকাশ্যে চুমু খেলেন রাখির প্রাক্তন বর আদিল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেশ কিছুমাস আগে চর্চায় এসেছিলেন আদিল খান নামক এক ব্যক্তি। মাঝেমধ্যে তাকে বলিউডের চর্চিত মডেল রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা যেতো। হঠাৎই তাদের বিয়ে করতেও দেখা যায়। এরপর তারা পাপারাজ্জিদের সামনে পোজ দিয়ে ছবিও তুলতেন। তবে বেশ কিছুদিন হলো সেই পর্ব চুকিয়েছেন দু’জনেই। রাখি ও আদিল একে অপরের থেকে আলাদা হয়েছেন বহুদিন।

এবার আদিল খান বিয়ে করলেন আর সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল। গত ৩রা মার্চ চুপিসারে বিয়ে সারেন আদিল। এবারও তিনি বিনোদন জগতের পরিচিত মুখকেই বেছে নিয়েছেন। তার বর্তমান স্ত্রী হলেন ‘বিগ বস’ খ্যাত সোমি খান। সম্প্রতি নবদম্পতি পাপারাজ্জিদের সামনে এসে পোজ দেন৷ এরপরই খবরটি ভাইরাল হয়ে যায়।

সেখানে হলুদ রঙের পোশাকে নবদম্পতিকে দেখা গিয়েছে। সোমির কপালে আলতো চুমু এঁকে দেন আদিল। আদিল এক সাক্ষাৎকারে জানান, “‘এটি আমার প্রথম বিয়ে। আমরা বর্তমানে ব্যাঙ্গালোরে আছি। আগামীকাল মুম্বই যাবো। আমরা একটি আনুষ্ঠানিক ঘোষণা করব। শীঘ্রই এই বিষয়ে বিস্তারিত সবকিছু শেয়ার করব।”

আদিল রাখি সাও কান্তে বিরুদ্ধে নেতিবাচকতা ছড়ানোর অভিযোগ করেছেন। তিনি সোমির সঙ্গে ভালো আছেন বলেও জানিয়েছেন। রাখির সঙ্গে বিয়ে এখন অতীত। আদিল আরও জানান, রাখি তার সঙ্গে থাকা সত্ত্বেও আগে থেকে সে বিবাহিত। এই বিষয়ে আদালতে মামলা চলছে।

সম্প্রতি বিয়ে নিয়ে আদিল জানান, পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে সকলের অনুমতিতে বিয়ে করেছেন তারা। সমস্ত রীতিনীতি মেনেই বিয়ে হয়েছে বলে জানিয়েছেন তারা। আদিল রাখিকে নিয়ে বলেন, “ও যেটা বলেছে সেটাই করেছে। আমার সঙ্গে অনেক খারাপ কিছু করেছে। ভালোভাবে বাঁচার অধিকার আমার আছে। আমার জীবন সুন্দর। আমি বুঝিনি অতীতের এমন ঘটনার পরে আমার ভবিষ্যতে এত সুন্দর মূহুর্ত অপেক্ষা করছে।”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক