20240512 130229Web Series: ফাঁকা সময় পেলেই খেলনা দিয়েই সুখ মেটান যুবতী, ভুলেও বাচ্চাদের সাথে দেখবেন না এই সিরিজ

Web Series: সিনেমার দুনিয়ায় এক নতুন সংযোজন হলো ওয়েব সিরিজ। সিনেমার তুলনায় কোনো কোনো ওয়েব সিরিজ বেশি জনপ্রিয়তা পায়৷ তাই যত দিন যাচ্ছে মানুষ ওয়েব সিরিজের প্রেমে পড়ছেন। নির্মাতারা তাই একের পর এক ওয়েব সিরিজ তৈরি করে চলেছেন। সাধারণ গল্প নিয়ে যেমন ওয়েব সিরিজ তৈরি হয় তেমনই যৌনতায় ভরা দৃশ্যের উপর ওয়েব সিরিজ দেখতে চাইলে সেই ওয়েব সিরিজও রয়েছে।

তবে সবরকম প্ল্যাটফর্মে সেই ওয়েব সিরিজ মুক্তি পায় না। বরং কিছু নির্দিষ্ট প্ল্যাটফর্ম রয়েছে যেখানে যৌনতায় ভরা ওয়েব সিরিজ মুক্তি পায়। তেমনই কিছু প্ল্যাটফর্ম হলো কোকু, প্রাইম শট, উল্লু সহ একাধিক সাইট। এইসব প্ল্যাটফর্মে বেশিরভাগ ওয়েব সিরিজ রয়েছে যার মধ্যে সাহসী দৃশ্যের অভাব নেই। আর এই ওয়েব সিরিজগুলি লক্ষ লক্ষ দর্শক দেখেন। তাই জনপ্রিয়তা কম নয়।

সম্প্রতি এমনই একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম প্রাইমশট-এ মুক্তি পেয়েছে একটি সাহসী ওয়েব সিরিজ। সিরিজটি হলো ‘খিলোনা’। কয়েকমাস আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিরিজটি। এই সিরিজটির গল্প একটু আলাদা।

যদিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। তাতে দেখা গিয়েছে একাধিক যৌনতায় ভরা দৃশ্য। একাধিক যৌন দৃশ্যে ভরে রয়েছে গোটা সিরিজ। তাই যারা এমন সিরিজ দেখতে চান তাদের জন্য আদর্শ। সিরিজে একটি জুটি এবং এক মহিলা একসময় একটি খেলনা আবিষ্কার করে। আর তাকে কেন্দ্র করেই সিরিজের গল্প এগিয়েছে।

এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা কুদতারকার। এর পাশাপাশি রয়েছেন অনিতা জয়সওয়াল সহ আরও একাধিক তারকা। ইতিমধ্যে এটি ব্যাপক জনপ্রিয় হয়ে গিয়েছে। সিরিজটি দেখার জন্য ‘প্রাইমশট’ সাবস্ক্রাইব করে নিন ও দেখে ফেলুন সিরিজটি।

আরও পড়ুন,
*Web Series: উল্লুর এই সিরিজ রোমান্সে ভরপুর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না
*Web Series: লজ্জার সীমা ছাড়ালো ওয়েব সিরিজে, এই অভিনেত্রী

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক