'Knowing sorrow, knowing happiness..', Shilajit's Bahudo Swastika Mukherjee!'চেনা দুঃখ, চেনা সুখ..', শিলাজিতের বাহুডোর স্বস্তিকা মুখোপাধ্যায়!

টলিউডের দুই তারকাকে নিয়ে সোশ্যাল মিডিয়া এখন বেশ সরগরম। আর তার কারণ হলো কয়েকটি ক্যান্ডিড মূহুর্তের ছবি। সম্প্রতি স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে তাকে গায়ক শিলাজিৎ মজুমদারের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। ছবিগুলি যদিও ঝাপসা তবে তাতে ভালোবাসা মেশানো রয়েছে একশো শতাংশ। আর এই ছবির দেখার পর সোশ্যাল মিডিয়া তাদের সম্পর্কের নানান নাম দিয়েছেন।

যদিও তারা তাদের সম্পর্ককে অসমবয়সী বন্ধুত্বের মতনই দেখেন। সকলের জল্পনাকে উস্কে দিয়ে তারা নিজেদের মতন সময় কাটান। ঘরোয়া গানের আড্ডার ফাঁকে তারা বেশ কিছু ছবি তোলেন। সেগুলোই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, “চেনা দুঃখ, চেনা সুখ, চেনা চেনা হাসি মুখ।” আর সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি।

কেউ কেউ এই ছবি দেখে নানান ঈঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন। কেউ শুভেচ্ছা জানালে তাকে স্বস্তিকা লিখেছেন, “কী জন্য?” আবর কেউ লিখেছেন, “আবার নতুন করে শুরু হলো বুঝি?” কিন্তু তাদের মন্তব্যকে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী। স্বস্তিকা ও শিলাজিৎ তাদের বন্ধু বললেও তাদের বয়সের ফারাক অনেকটাই।

শিলাজিৎ চলতি বছরে ৬১ বছরে পদার্পণ করবেন। অপরদিকে অভিনেত্রী স্বস্তিকার বয়স ৪৪ বছর। হিসেব করলে তাদের বয়সের পার্থক্য অনেকটাই। শিলাজিৎ-এর সঙ্গে অভিনেত্রীর দেখা হয় ২২ কিংবা ২৩ বছর বয়সে। এরপর এক দশকের বেশি তাদের মধ্যে কোনো যোগাযোগ হয়নি৷ অবশেষে হঠাৎ করে জমে উঠেছে বন্ধুত্ব।

আজকাল শিলাজিৎ-এর গানের আসরে প্রায়শই দেখা যায় স্বস্তিকাকে। এর আগে তাদের সম্পর্ক নিয়ে একাধিক মন্তব্য তার কানে গিয়েছে। সেই বিষয়ে জিগ্যেস করলে অভিনেত্রী বলেন, “সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে কোনও সম্পর্ক দেখলেই লোকে নানা কথা বলে। তাতে আমার কিছুই এসে যায় না।” লোকের কথায় কিছু এসে না যাওয়ার বিষয়টিও তিনি নাকি শিলাজিৎ-এর থেকেই রপ্ত করেছেন, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক