Web Series khiladiWeb Series: সৎ ছেলের বন্ধুর সাথে সম্পর্ক, রোমান্সে ভরা এই ওয়েব সিরিজ একা দেখুন

Web Series: বাস্তব জীবনে সাধারণ ঘটনার উপর নির্ভর করে একাধিক সিরিজ তৈরি হয়। যেখানে দেখা যায় আমাদের দৈনন্দিন জীবনে সেই সিরিজের মধ্যে দিয়ে কিছু বার্তা দেওয়া হচ্ছে। তেমনি নানান অ্যাকশন দৃশ্যের সিরিজও জনপ্রিয়। তেমনই এসবের পাশাপাশি রয়েছে এমন কিছু ওয়েব সিরিজ যাতে একাধিক বোল্ড দৃশ্য ফুটে ওঠে। সেখানে ধরা পড়ে নানান সাহসী দৃশ্য যা অভিনয় করতে অবশ্যই সাহসের প্রয়োজন।

তেমন কিছু ওয়েব সিরিজ মুক্তি পায় এমএক্স প্লেয়ার, উল্লু সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে। করোনার পর থেকে মানুষ ওটিটি নির্ভর হয়েছে। ওটিটির মাধ্যমে যখন যেটা ইচ্ছে চালিয়ে দেখা সম্ভব হয়। তাই ওটিটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা এমন কিছু চরিত্রকে খুঁজে পাই যারা দুর্দান্ত অভিনয় করেন। সরাসরি বড় পর্দায় তাদের দেখা যায় না।

তাই ওয়েব সিরিজ আসার পর থেকে এমন প্রতিভাদের দেখা যায় সহজেই। এবং তাদের কাজ দেখেও মুগ্ধ হতে হয়৷ সম্প্রতি ইউটিউবে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। সিরিজটি একটি বাংলা ওয়েব সিরিজ। FWF Bengali নামক একটি ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে সিরিজটি। সিরিজটি হলো ‘অপরাধ’।

এই সিরিজের একটি পর্বের নাম হলো ‘খেলোয়াড়’। সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুইটি সিনহা ও রাহুল মেনন। সিরিজে দেখা গিয়েছে এক মহিলার স্বামী অসুস্থ। ওই মহিলা তার সৎ ছেলের কাছে থাকেন। স্বামীর অসুস্থতার জন্য ওই মহিলা দীর্ঘদিন তার শারীরিক চাহিদা না মিটাতে পারায় অতিষ্ঠ হয়ে ওঠেন। এমন সময় মহিলার সৎ ছেলের এক বন্ধুর সঙ্গে তার দেখা হয়।

এরপর ধীরে ধীরে তারা নিজেদের সঙ্গে পরিচিত হয় এবং তারা খুব কাছে চলে আসে। তবে এরপর কী হলো তা জানতে গেলে অবশ্যই ইউটিউবে গিয়ে দেখতে হবে সিরিজটি। সিরিজটি বিনামূল্যে ইউটিউবে আপনি দেখতে পাবেন৷

আরও পড়ুন,
*Web Series: প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ সিনে ভরা উল্লুর এই ওয়েব সিরিজ
*Web Series: প্রেমিকের সাথে মিলে স্বামীকে প্রতারণা, শীঘ্রই মুক্তি পাবে টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক