crime-stories Nnoder porokiya dore fello boudiCrime Stories: ননদের পরকীয়া ধরে ফেললো বৌদি! এটা দেখুন এই স্টোরি

Crime Stories: বর্তমান ব্যস্ততার সময়ে মানুষ সিনেমা দেখার অতটা অবসর পান না। বাধ্য হয়ে ফোনেই বিভিন্ন রকমের ওয়েব সিরিজ বা ইউটিউবে বিভিন্ন শর্ট ফিল্ম দেখতে হয়। ইতিমধ্যেই এমন বহু ইউটিউব চ্যানেল উঠে এসেছে। যারা নানান রকমের নানান স্বাদের কনটেন্ট নিয়ে আসে।

সেরকমই একটি চ্যানেল হলো ‘শিমারো।’ এক বছর আগে তারা এই চ্যানেলে একটি ক্রাইম স্টোরি নিয়ে এসেছে। যেটির নাম ‘ননদের হরেক প্রেমিক।’ আসলে আমাদের বাস্তব জীবনে যেসব জিনিস ঘটে সেগুলি নিয়েই ইউটিউবে নানান গল্প বা সিনেমা তৈরি করা হয়।

সেরকমই একটি ক্রাইম স্টোরি তুলে ধরা হয়েছে সেখানে। যেটি মূলত এক বৌদি এবং ননদের। যেখানে দেখা যায় ওই ননদের একাধিক প্রেমিক রয়েছ। যারা বাড়িতে এসে তার সাথে শারীরিক সম্পর্ক তৈরি কর। এভাবেই সে প্রেমিকদের কাছ থেকে টাকা নেয়।

এই ঘটনা ধরে ফেলে তার বৌদি। যদিও সে তার স্বামীকে বলার চেষ্টা করে তবে সে বাড়িতে না থাকায় তার আসার অপেক্ষা করতে হয়। তবে আসার পর তার স্বামীকে বললে উল্টে তাকেই তার স্বামী চড় মারে এবং সে বলে তার ননদ আগে থেকেই দাদাকে সব সত্যি বলে দিয়েছে।

সে জানায় তার বৌদির সাথে একাধিক ছেলের সম্পর্ক রয়েছে। এমনকি অন্য যে ছেলেটিকে তার ননদের বিরুদ্ধে প্রমাণ জোগাড় করতে বলেছিল সেই বৌদি সেই ছেলেটিও ননদের কথায় এসে মিথ্যে কথা বলে তার স্বামীকে। এরপর এই কাহিনী কোন দিকে যায় তা জানতে এটি দেখতে হবে ইউটিউবে।

আরও পড়ুন,
*Web Series: লায়লার কাছে যেতে পরকীয়া জড়ালো বিশাল! উত্তেজনাপূর্ণ সিরিজ একা দেখুন
*Web Series: শরীরের চাহিদা মেটাতে পরকীয়ায় মাতলেন নার্স, ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক