'

প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন রাধিকার প্রাক্তন! চেনেন?

Radhika's ex was present at the pre-wedding ceremony! Who is he?প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন রাধিকার প্রাক্তন! চেনেন?

সম্প্রতি কিছুদিন আগেই গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে ভারতের বিত্তশালী ব্যবসায়ী মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিল গোটা বলিউড। বলি পাড়ার নামি-দামি সব তারকারা মুম্বাই কার্যত খালি করে তিন দিনের অনুষ্ঠানে হাজির ছিলেন জামনগরে। আর সেই অনুষ্ঠানও হয়েছিল দেখার মতন।

তবে শুধু বলিউড নয়, হলিউড থেকেও হাজির ছিলেন অনেকে। আন্তর্জাতিক স্তরের গায়িকা রিহান, বিল গেটস্, মার্ক জুকারবার্গ হাজির ছিলেন আম্বানি পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে। আর এই অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষেই। তবে এই অনুষ্ঠানে হাজির ছিলেন আরও একজন, এমনটাই শোনা গিয়েছে।

অনন্ত আম্বানির সঙ্গে বিবাহ হতে চলেছে রাধিকা মার্চেন্ট(Radhika Merchant)-এর। ইতিমধ্যে হবু বধূর ছবি সামাজিক মাধ্যমে সকলেই দেখে ফেলেছেন। তিনি যে অসম্ভব সুন্দরী তা আর বলার অপেক্ষা রাখে না। তাই তাকে নিয়েও সোশ্যাল মিডিয়া বেশ উত্তাল। তবে শোনা যাচ্ছে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন রাধিকার প্রাক্তন। আর সেই প্রাক্তনের নাম রোহন আগরওয়াল।

তিনি ব্যবসায়ী পরিবারের সন্তান। ২০১৩ সালে রোহনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রাধিকার। স্কুলে তিন বন্ধু বেশ জনপ্রিয় ছিল। তারা হলেন রাধিকা, রেহন ও আনমোল। তবে সম্পর্ক না থাকলেও প্রাক্তনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন উভয়ই। তাই প্রাক্তনের বিয়েতেও হাজির হয়েছেন আরেক প্রাক্তন।

বিয়ের প্রাক অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন তাই নয়, তারা একসঙ্গে নাচ করেছেন। আর সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়। আগামী ১২ই জুলাই মুম্বাইতে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। অনেকেই বলছেন প্রাক বিবাহ অনুষ্ঠান এমন জাঁকজমকপূর্ণ হলে বিয়ের জন্য কি অপেক্ষা করছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক