Short Film Boudir photoshootShort Film: ফটোশুটের নাম বৌদির সাথে রোমান্স দেওরের! বেড সিনে ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: সম্প্রতি মুক্তি পেয়েছে বাংলা ক্রাইম স্টোরি অবলম্বনে ‘বৌদির ফটোশুট – মুম্বাই মাডার কেস’। এই প্রতিবেদনে আমরা আপনাদের সাথে সেই বিষয়েই আলোচনা করবো। যেখানে প্রথমেই দেখানো হয়েছে দেওর তাঁর বৌদির ফটোশুট করছেন তাও আবার বৌদির অনুমতি ছাড়াই। বৌদি জানতে চাইলে ঠাকুরপো একথা সেকথায় বৌদির মন ভুলিয়ে বৌদিকে ফটোশুটের জন্য নানান পোজ দিতে রাজি করায়।

বর্তমান সময়ে, সিনেমা সিরিয়ালের পাশাপাশি সাধারণ মানুষ দেখতে পছন্দ করেন বিভিন্ন ওয়েব সিরিজ ও শট ফিল্ম(Short Film), ক্রাইম স্টোরি অবলম্বনে তৈরী শট ফিল্ম রহস্য রোমান্সে ভরা, তাইতো অল্প সময়ের এই সমস্ত শট ফিল্ম দেখে দর্শকরা ভারপুর আনন্দ উপভোগ করেন। যেকারনে এর জনপ্রিয়তাও আকাশ ছোঁয়া।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বৌদির ফটোশুট – মুম্বাই মাডার কেস’ নিউ ক্র্যাইম বাংলা ফুল এপিসোডও যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তা এই শট ফিল্মের ভিউ দেখলেই বোঝা যায়। এই ফিল্মের মূল খানি ঠাকুরপোকে নিয়ে যে নিজের বৌদিকে ফিল্মে হিরোহিন বানানোর স্বপ্ন দেখানোর নাম নোংরা নোংরা ছবি তোলে। কিন্তু হঠাৎ সেখানে উপস্থিত হয়ে যান বৌদির স্বামী। এতে সমস্ত প্লেন ভেস্তে যায় দেওরের। তাঁর একটাই স্বপ্ন হিরো হওয়ার, অন্যের কথা মত সে তাঁর বৌদির নোংরা ছবি তোলে, কিন্তু তাঁর দাদা হাতে নাতে ধরে ফেলেন। এই পরিস্তিতিতে তাঁর দাদা তাঁকে ক্ষমা না করলে তাঁর হিরো হওয়া ভেস্তে যাবে। তাঁর দাদা কী তাঁকে এই কুকর্মের করার পর তাঁকে ক্ষমা করবেন? তনাকি হিরো হওয়ার জন্য সে অন্য রাস্তা বেছে নেবেন? নাকি তাঁকে ফিরে যেতে হবে? তা জানতে আপনাকে অবশ্যই দেখতে হবে এই শট ফিল্ম(Short Film)।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক