ULLU Web Series Purani HaveliWeb Series: ফুসজ্জা রাতে ঘনিষ্ট মুহূর্তে নববধূ ভুত দেখলো! শীঘ্রই উল্লুতে মুক্তি পাবে রহস্য-রোমান্সে মোড়া এই ওয়েব সিরিজ

Web Series: খুব শীঘ্রই নতুন একটি ওয়েব সিরিজ লঞ্চ হতে চলেছে ‘উল্লু’ প্ল্যাটফর্মে। যেটি মূলত তাদের অন্যান্য ওয়েব সিরিজের থেকে অনেকটাই আলাদা হবে। কারণ, এতোদিন পর্যন্ত সেখানে শুধু যৌনতাপূর্ণ নিয়ে আসা হচ্ছিলো। ধীরে ধীরে সেখানে কিছুটা পরিবর্তন এসেছে।

নতুন ওয়েব সিরিজটি মূলত একটি ভৌতিক কাহিনী নিয়ে তৈরি হয়েছে। যার ট্রেলার মুক্তি পেয়েছে উল্লুর ইউটিউব চ্যানেলে। সেখান থেকে জানা গিয়েছে সিরিজটি মুক্তি পাবে আগামী ৭ই জুন। আর এটির নাম ‘পুরানি হাভেলি।’

ট্রেলারে দেখানো হয় বিয়ের পর তার শ্বশুরবাড়িতে উপস্থিত হয় এক নববধূ। তবে যখনই সে তার স্বামীর সাথে ঘনিষ্ট হওয়ার চেষ্টা করে তখনই অন্য এক যুবতীকে দেখতে পায়। ধীরে ধীরে তার মনে কৌতূহলের সৃষ্টি হয় এবং তার স্বামীকে জিজ্ঞেস করে এই মেয়েটি কে?

তার স্বামী তাকে বলে ওই মেয়েটি হলো তার বৌদির বোন বনিতা। আসলে বনিতার প্রচুর কৌতূহল ছিল। তাই কোথায় কী হচ্ছে না হচ্ছে সব সময় দেখার চেষ্টা করতো। এভাবেই একদিন সে একটি ঘরে ঢুকে পড়ে। যেটি ওই বাড়ির গুরুদেব তন্ত্রসাধনা করে বন্ধ করেছিলেন।

সেই ঘরের মধ্যে বন্দী ছিল মঞ্জুলিকা নামক একটি ভূত। বনিতা ঘরে ঢুকে গেলে আর কোনদিনও বেরোতে পারেনি। সেও সেরকমই ভূত হয়ে যায়। আর ওই বাড়িতে আসা নববধূ প্রতিজ্ঞা করে সে বনিতাকে মুক্তি লাভ করাবে। কীভাবে সেটা সম্ভব হয় সে নিয়েই দেখা যাবে এই সিরিজ।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক