ULLU Web Series Tala chabhiWeb Series: প্রেমিকা ভেবে কাজের মহিলার সাথে শারীরিক খেলায় লিপ্ত যুবক, পরকীয়া ভরা এই ওয়েব সিরিজ একা দেখুন

Web Series: এক বছর আগেই ‘উল্লু’তে মুক্তি পেয়েছে তাদের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ(Web Series) ‘রীতি রিওয়াজ’। এর মধ্যে মূলত বেশ কয়েকটি কাহিনীকে তুলে ধরা হয়েছে। তারই এপিসোডগুলিকে বিনামূল্যে উপলব্ধ করা হয়েছে ইউটিউবে।

যা আপনি উল্লুর ইউটিউব চ্যানেলে গিয়ে খুব সহজেই দেখতে পারেন। এই সিরিজের মধ্যে সবথেকে বেশি যে পর্বটি জনপ্রিয়তা লাভ করেছে সেটির নাম ‘তালা চাবি’। যেখানে মূলত দেখানো হয়েছে পুরনো কুসংস্কারের ফলে এক যুবকের কী মর্মান্তিক পরিণতি হয়।

এই এপিসোডে দেখানো হয় ছোটবেলা থেকেই দুই বন্ধু তাদের ছেলেমেয়েদের বিয়ে ঠিক করে রাখেন। সেরকমভাবেই তাদের বিয়ের দিন স্থির হয় এবং আশীর্বাদ পর্ব শেষ হয়। তবে এরপরেই একটি নিয়ম থাকে। যেখানে বলা হয় তারা একমাস পর্যন্ত একে অপরের মুখ দেখতে পারবেনা।

তবে একে অপরের থেকে কোনোভাবেই দূরে থাকতে পারে না তারা। তাইতো লুকিয়ে একে অপরের সাথে দেখা করতে যায়। তবে প্রত্যেকবারই বাড়ির লোকের কাছে ধরা পড়ে যায় তারা। এমনকি ছেলেটিকে গৃহবন্দী করে রাখা হয়।

এরপরই তাকে শারীরিক দিক দিয়ে আকৃষ্ট করার চেষ্টা করে ওই বাড়ির কাজের মেয়ে এবং সে শেষ পর্যন্ত তার উদ্দেশ্য সফল করে। কাজের মেয়েটিকে ভুলবশত প্রেমিকা ভেবে তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় ওই যুবক। তবে বিষয়টি বুঝতে পেরে আত্মদংশনে ভুগতে থাকে সে।

এরপর তার কী পরিণতি হয় তা জানতে হলে অবশ্যই আপনাকে সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে। যার এপিসোডগুলি উপলব্ধ রয়েছে ইউটিউবে। তবে আপনারা যদি সম্পূর্ণ ওয়েব সিরিজটি উপভোগ করতে চান তাহলে উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে। কারণ, ইউটিউবে সমস্ত দৃশ্যগুলি দেখানো হয় না।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক