ULLU Web Series Tota Part-1Web Series: স্বামী অক্ষম, অন্য পুরুষদের সাথে চাহিদা মেটান গৃহবধূ, শীঘ্রই মুক্তি পাবে উল্লুতে এই ওয়েব সিরিজ

Web Series: আগামী ২৪শে মে আরও একটি ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে ‘উল্লু’ প্ল্যাটফর্মে, যেটির নাম ‘তোতা’। নাম শুনে এটাই স্পষ্ট যে তোতাপাখির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এই সিরিজে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিজের ট্রেলার। যা দেখার পর সিরিজের কাহিনী সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া গিয়েছে।

এখানে মূলত এক মহিলার কাহিনী ফুটিয়ে তোলা হবে। যিনি তার স্বামীর কাছ থেকে শারীরিক সুখ পান না। তাইতো তার সুখ-দুঃখের কথা তিনি ভাগ করে নেন ওই তোতার সাথে। এমনকি ওই তোতাকে বলেন সে যদি পাখি না হয়ে মানুষ হতো তাহলে তিনি তাকেই বিয়ে করতেন।

তার স্বামী ওষুধ খেয়েও তার শারীরিক চাহিদা মেটাতে পারেন না। তাইতো অন্যান্য পুরুষদের কাছ থেকে তার চাহিদা মেটানোর চেষ্টা করেন তিনি। সেই পরিস্থিতিতে সেখানে উপস্থিত হয় মহিলার স্বামীর ভাগ্নে। যে লুকিয়ে দেখে ফেলে তার মামি অন্যান্য পুরুষদের সাথে কীভাবে ঘনিষ্ঠতা করেন।

এরপর সে তোতাপাখিকে বলে তার মামির যে চাহিদা রয়েছে তা সে অন্যান্যদের থেকে অনেক বেশি ভালোভাবে মেটাতে পারবে। তবে শেষ পর্যন্ত সেটা সম্ভব হয় কিনা এবং ওই তোতাপাখি সব রহস্য ফাঁস করে দেয় কিনা সেই নিয়েই এগোবে এই সিরিজের কাহিনী।

এটি দেখতে হলে আপাতত অপেক্ষা করতে হবে দর্শকদের। এছাড়াও অবশ্যই উল্লু সাবস্ক্রিপশন থাকতে হবে। কারণ, সেটি উল্লু প্ল্যাটফর্মেই মুক্তি পাবে। আর যদি কেউ ইউটিউবে দেখতে চান তাহলে তাদের আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন,
*Web Series: সৎ ছেলের বন্ধুর সাথে সম্পর্ক, রোমান্সে ভরা এই ওয়েব সিরিজ একা দেখুন
*Web Series: টান টান উত্তেজনা এমএক্স প্লেয়ার’এর এই ওয়েব সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক